• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

তামিমকে বাদ দেওয়ায় মুখ খুললেন ওমর সানি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৩, ১২:৪১ পিএম
তামিমকে বাদ দেওয়ায় মুখ খুললেন ওমর সানি
চিত্রনায়ক ওমর সানী-ক্রিকেটার তামিম ইকবাল। ছবি: সংগৃহীত

ঢালিউড অভিনেতা ওমর সানি বরাবরই সমসাময়িক বিষয় নিয়ে কথা বলে থাকেন। প্রায়ই বিভিন্ন ইস্যুতে সামাজিকমাধ্যমে পোস্ট করে থাকেন ঢাকাই সিনেমার এই অভিনেতা। সম্প্রতি বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক তামিম ইকবালকে ছাড়ায় বিশ্বকাপ দল ঘোষণাকে কেন্দ্র করে আবারও মুখ খুলেছেন ওমর সানি।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) তামিমকে ছাড়াই ১৫ সদস্যর দল ঘোষণা করেছে বিসিবি। টাইগার ওপেনারের আকস্মিক দল থেকে বাদ পড়ায় নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে। এক ফেসবুক স্ট্যাটাসে তামিমের প্রতি দুঃখ প্রকাশ করে ওমর সানি লিখেন, মানলাম একজন সুপারস্টারের কথায় এই সিদ্ধান্ত নিয়েছেন, আপনাদের জায়গায় যদি আমার মত রাষ্ট্রের প্রজা থাকতো তাহলে বলতাম- ‘আমি পদত্যাগ করলাম।’ সরি একজন খেলোয়ার তামিম ইকবাল।

জানা গেছে, ইনজুরি থেকে পুরোপুরি ফিট না হওয়ায় তাকে বাদ দিয়েই বিশ্বকাপ দল ঘোষণা করে বিসিবি। তামিম না থাকলেও বিশ্বকাপ দলে রয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ।

আগামী ৫ অক্টোবর ভারতের মাটিতে শুরু হচ্ছে বিশ্বক্রিকেটের মর্যাদাপূর্ণ এই আসর। বিশ্বকাপের জন্য দল ঘোষণার শেষ সময় বুধবার (২৭ সেপ্টেম্বর)। অন্য দেশগুলো আগেই তাদের দল ঘোষণা করে ইতোমধ্যে তাতে কিছু পরিবর্তনও এনেছে। বিপরীতে শেষ মুহূর্তে এসে ঘোষণা করা হয়েছে সাকিব আল হাসানের দল।

Link copied!