• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

স্বামীর বিবাহবিচ্ছেদের খবর স্বর্ণাক্ষরে লিখে রাখবেন মাহি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২৩, ০৬:৫৭ পিএম
স্বামীর বিবাহবিচ্ছেদের খবর স্বর্ণাক্ষরে লিখে রাখবেন মাহি

বর্তমানে আট মাসের অন্তঃসত্ত্বা ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। সুসংবাদ পেতে আর মাত্র কিছুদিনের অপেক্ষা। তবে এরই মাঝে পেয়ে গেলেন আরও একটি সুখবর। যা নিয়ে উচ্ছ্বসিত নায়িকা। সামাজিকমাধ্যমে পোস্ট করে জানালেন নিজের এই উচ্ছ্বাসের কারণ।

২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেন মাহি। মাত্র পাঁচ বছরের দাম্পত্য জীবনেই বিচ্ছেদ ঘটে তাদের। প্রথম স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার বছরখানেকের মধ্যেই গাজীপুরের ব্যবসায়ী এবং রাজনীতিক রাকিব সরকারকে বিয়ে করেন মাহি। নায়িকার দ্বিতীয় বিয়ে নিয়ে সেসময় কম হইচই হয়নি। কারণ রাকিব আগে থেকেই বিবাহিত ছিলেন।

এবার শোনা গেল, প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে মাহির স্বামীর। ফেসবুকে নিজেই জানালেন সেকথা। সম্প্রতি মাহির একটি ছবি নিজের ফেসবুক অ্যাকাউন্টে প্রকাশ করেছেন রাকিব। যার আদুরে ক্যাপশন দিয়েছেন, “একমাত্র বউয়ের চিত্রধারক আমি।” মন্তব্যের ঘরে একজন লেখেন, বাক্যটা ‘দুইমাত্র হবে কাকা’। এর জবাবে রাকিব লেখেন, “আমার বউ একটাই। ডিভোর্সের পর বউ থাকে না।”

আর এতেই যেন উচ্ছ্বাসের ঢেউ আছড়ে পড়ছে স্ত্রী মাহির মনজুড়ে। তারই আলামাত দেখা গেল তার ফেসবুক স্ট্যাটাসে। স্বামীর দেওয়া স্ট্যাটাসের স্ক্রিনশট শেয়ার করে উচ্ছ্বসিত ক্যাপশন দেন নায়িকা। তিনি লেখেন, “আলহামদুলিল্লাহ, আজকের তারিখটা স্বর্ণাক্ষরে লিখে রাখব প্রিয় ডায়েরিটাতে। তোমার এই একটা লাইন কথার জন্য আমি যুগ যুগ ধরে অপেক্ষা করেছিলাম।”

তাদের এই ভালোবাসার বন্ধন চিরকাল অটুট থাকবে জানিয়ে নায়িকার ভাষ্য, “প্রিয়তম, তোমার এই একমাত্র বউয়ের একমাত্র ব্যক্তিগত চিত্রধারক মৃত্যু পর্যন্ত তুমিই থাকবে ইনশাআল্লাহ। অনেক ভালোবাসি তোমাকে।”

২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। এক বছরের ব্যবধানে গত বছরের ১২ সেপ্টেম্বর মা হওয়ার সুসংবাদ দেন নায়িকা।

 

Link copied!