• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

ফের সংসার করতে চলেছেন শাকিব-অপু!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৪, ০৫:৩৩ পিএম
ফের সংসার করতে চলেছেন শাকিব-অপু!
অপু বিশ্বাস- শাকিব খান ছবি: ফেসবুক থেকে

ফের সংসার করতে চলেছেন শাকিব খান ও অপু বিশ্বাস দম্পতি! শাকিব খানকে নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়েছে ভক্তদের মাঝে। দুই ছেলের বাবা হলেও সেভাবে সংসার করার সুযোগ হয়নি এই সুপারস্টারের। এবার সে সুযোগ হতে চলেছে এমনই গুঞ্জন উঠেছে নেটপাড়ায়। জানা গেছে, ঢালিউড কিং শাকিব খান খুব শিগগির স্বাভাবিক ছন্দে ফিরছেন। শুরু করতে চলেছেন সংসার। আর শাকিবের এ সংসার শুরুর আভাস পাওয়া গেছে ঢালিউড কুইন খ্যাত অপু বিশ্বাসের কথায়।


সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে ভোট দিতে এসেছিলেন অপু। সেখানেই ভোট দেয়ার পর নানা প্রশ্নের উত্তর দিতে সাংবাদিকদের মুখোমুখি হন নায়িকা।
একসময় অপুকে প্রশ্ন করা হয় ছেলে জয়কে নিয়ে। খুব শিগগির পড়াশোনার জন্য দেশের বাইরে যাচ্ছে জয়। এ বিষয়ে অপু বলেন, আমি চাই না মিশ্র প্রতিক্রিয়ার মধ্য দিয়ে জয় বড় হোক। এর পর ওর বাবা, পরিবারের সব সদস্যের অনুমতির পরই জয়কে বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।


এর পরই অপুকে প্রশ্ন করা হয়, যেহেতু জয় এখন ছোট তাই বিদেশে ও একা থাকবে না। বাবা-মা হিসেবে জয়ের পাশে তারাও থাকবেন কিনা?
এমন প্রশ্ন শুনে মুচকি হেসে অপু বলেন, এ বিষয়টি আসলে পারিবারিক। তাই এ বিষয়ে কিছু নাই বলি। আমরা সবাই চাই সেলিব্রিটিদের কাজ নিয়ে মিডিয়ায় ফোকাস থাকুক। ব্যক্তিজীবন এখানে না টেনে আনাই ভালো।


অপুর এমন বক্তব্য শোনার পরই দুইয়ে দুইয়ে চার মেলাচ্ছেন নেটিজেনরা। মন্তব্যের ঘরে বেশিরভাগ নেটিজেনই লিখেছেন, আমেরিকায় ৯ মাস কাটানোর সময়েই অপুর প্রতি ফের দুর্বল হয়ে পড়েন শাকিব। আবার নেটিজেনদের একাংশ লিখেছেন, প্রথম প্রেম ভুলতে পারেননি শাকিব-অপু।
 

Link copied!