• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

কী হয়েছে, কাকে ডাক্তার দেখাতে বললেন অপু বিশ্বাস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৪, ০৩:২৭ পিএম
কী হয়েছে, কাকে ডাক্তার দেখাতে বললেন অপু বিশ্বাস
অপু বিশ্বাস। ছবি : সংগৃহীত

দিন কয়েক আগে একটি বেসরকারি একটি টেলিভিশনে শাকিব খান অনেক নতুন তথ্য জানিয়েছেন শবনম বুবলী। ঢাকাই ছবির এই আলোচিত নায়িকা শাকিব খানের সঙ্গে তার সম্পর্ক নিয়েও কথা বলেছেন সাক্ষাৎকারে। একবার তিনি বলছেন, “আইনগতভাবে আমি এখনো শাকিব খানের বৈধ স্ত্রী।” আবার বলছেন, “আমি শাকিবের সঙ্গে কোয়ালিটি টাইম পার করি, আমাদের সন্তান অনেক সময় সে সুযোগটাও করে দেয়।” শাকিব খান সম্পর্কে বুবলীর এসব মন্তব্য নিয়ে মুখ খুলেছেন অপু বিশ্বাস।

তার হাতে রান্না করা খাবার শাকিবের পছন্দ, শাকিবের ডায়েট, ওজন কমানোর বিষয়গুলোর সম্পর্কে বুবলীর গণমাধ্যমে দেওয়া বক্তব্য প্রসঙ্গে বলতে গিয়ে হেসে দেন অপু বিশ্বাস। হাসতে হাসতে তিনি বলেন, “শাকিবকে নিয়ে তার এত এত মন্তব্যে আমি ভাষা হারাচ্ছি, আবেগে আপ্লুত হচ্ছি। আমি কী বলব, বুঝতে পারছি না।”

নিউইয়র্কে একসঙ্গে ঘুরছেন শাকিব-অপু

বেশ কিছুদিন ধরেই শাকিবের ব্যক্তিগত বিষয় সম্পর্কে মন্তব্য করা, নিজের প্রচারের নতুন কৌশল হতে পারে বলে মনে করছেন অপু বিশ্বাস। তিনি বলেন, “এই যে উনি শাকিবের একের পর এক হাঁড়ির খবর দিচ্ছেন, কিন্তু আমি কোনো হাঁড়ি খুঁজে পাচ্ছি না। কিন্তু মজার মজার খবর পাচ্ছি তার মুখ থেকে। এ ব্যাপারে আর কী-ই বা বলব। ওনার মনে হয় ডাক্তার দেখানো উচিত।”

অপু বিশ্বাস আরও বলেন, “আমি সিনেমার মানুষ। একটা মহল বলেন, অপু বিশ্বাসের কাজ নেই। এটি বলে কী প্রমাণ করতে চান তারা, আমি তা জানি না। তবে এটির বিশ্লেষণ দেওয়ার বিষয়টিও আমি মনে করি না। তবে এখন যে কাজই করি অবশ্যই সম্মানের হতে হবে। আর কাজের সন্মানটাও মানুষ কতটুকু বোঝেন, তা-ও ভাবার একটা ব্যাপার আছে।”

শাকিব খানকে ভুলতে পারছেন না বুবলী

বুবলীকে ইঙ্গিত করে অপু বিশ্বাস বলেন, “আমি একজন নারী হিসেবে বলব, উনি যথার্থ সম্মানীয় মানুষ। প্রতিটি মানুষের তার নিজের কাছে সম্মানের জায়গা খোঁজেন। তিনিও এতটা সময় ধরে তার ক্যারিয়ারের ব্যস্ত সময় কাটাচ্ছেন। তবে আমার মনে হয় নিজের প্রচারের স্বার্থে অন্যকে ব্যবহার করে নিজের ব্যক্তিত্ব বিলিয়ে দেওয়াটা বুদ্ধিমানের লক্ষণ নয়। আর যদি এটাই সে মনে করে, তাহলে তার উপযুক্ত চিকিৎসা দরকার।”

Link copied!