• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

‘মা’ গানে পরান জুড়াল শাকিব-ভক্তদের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৪, ০২:০৫ পিএম
‘মা’ গানে পরান জুড়াল শাকিব-ভক্তদের
শাকিব খান। ছবি ফেসবুক থেকে

‘রাজকুমার’ সিনেমার ‘আমি রাজকুমার’ গানটি প্রকাশের পর থেকে ক্ষোভ প্রকাশ করে আসছিলেন শাকিব ভক্তরা। এবার প্রকাশ হল রাজকুমের ‘মা’ শিরোনামের নতুন গান । আর এই গানে পরাণ জুড়ালো শাকিব ভক্তরা।  তারা আবেগ ও উল্লাসে মেতেছেন গানটি নিয়ে।

আমার মসজিদ মা, মদিনা মা,
জগৎবাড়ি‍‍`র একজনাই,
ত্রিভুবনে জনমের শোধ, মা আমার একটাই।

ওমা তুমি একবার এসে ধর জড়ায় বুকে, বাপজান বইলা চুমায় চুমায় ভর এই মুখে, বাপজান ডাক ওই মুখে, বুকটা খালি লাগে, বুকটা খালি লাগে ছোটবেলার মত ধর জাপটাই, 
ত্রিভুবনে জনমের শোধ, মা আমার একটাই...

প্রিন্স মাহমুদের সুর ও সংগীতে গানটি গেয়েছেন রিয়াদ। বুধবার (২৪ এপ্রিল) গানটি ভার্সেটাইল মিডিয়ার ইউটিউব চ্যানেলে  প্রকাশ করে।

গানটি শুনে একজন শাকিব ভক্ত লিখেন, মাকে নিয়ে এমন মধুর সুরের একটি গানে পরাণটা জুড়িয়ে গেল।

আরেকজন লিখেছেন,  আহা কি শ্রুতি মধুর গান। মা, কত গুলা বছর আপনি নেই আমাদের মাঝে। হলে যখন শুনি মনটা খুব খারাপ হয়ে গিয়েছিল। ২৫ বছর আগে সেই ছোট্ট ছেলেটি মা কি? সেটা বুঝার আগেই যে মা কে হারায়। মা আল্লাহ আপনাকে বেহেশতে নসিব করুণ। আমিন

আরেকজন লিখেন, মসজিদ মা ! মদিনা মা ... মা নিয়ে সহস্র গানের মাঝে এই গান হৃদয় জুড়ে রাখলাম ️ এই গান কে স্পর্শকাতর করে তুলেছে আমাদের অহংকার শাকিব খান। মনটা ভরে তেল এই গানে।


ঈদ উপলক্ষে দেশের ১২৬ হলে মুক্তি পেয়েছি রাজকুমার।  দেশ মাতিয়ে  শুক্রবার (১৯ এপ্রিল) যুক্তরাষ্ট্র ও কানাডায় মুক্তি পেয়েছে সিনেমাটি।

‘রাজকুমার’ সিনেমায় শাকিব খানের বিপরীতে রয়েছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি আরও রয়েছেন, তারিক আনাম খান, মাহিয়া মাহি প্রমূখ। সিনেমাটি প্রযোজনা করেছেন ভার্সেনটাইল মিডিয়া। ৮ কোটি টাকা ব্যয়ে সিনেমাটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান।
আজ থেকে সিনেমাটি অস্ট্রেলিয়ায় মুক্তি পেয়েছে।

 

Link copied!