• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

বিরিয়ানি ফ্রি, সেই হলে যাচ্ছেন আদর ও পূজা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৪, ০১:০৯ পিএম
বিরিয়ানি ফ্রি, সেই হলে যাচ্ছেন আদর ও পূজা
আদর ও পূজা চেরী। ছবি : সংগৃহীত

কয়েক দিন আগেই খবরটি দেশজুড়ে ‘ভাইরাল’ হয়েছে। সিনেমার টিকিটের সঙ্গে মিলিছে বিরিয়ানি। ঘটনাটি ঘটেছে বগুড়ার ধুনট উপজেলা সদরে ঐতিহ্যবাহী ঝংকার সিনেমা হলে। তারা ১০০ টাকার প্রতিটি টিকিটের সঙ্গে দর্শকের হাতে বিনা মূল্যে এক প্যাকেট বিরিয়ানি তুলে দিচ্ছেন।
২০ এপ্রিল দুপুর ১২টা থেকে দর্শকদের জন্য চালু হয়েছে এই বিশেষ ‘অফার’। 
১৯৮৪ সালে চালু হওয়া সিনেমা হলটি গত এক দশক বন্ধ ছিল। নতুন করে চালু হওয়া উপলক্ষে অভিনব এই উদ্যোগ নিয়েছেন হলটির মালিক ইশা খা।
২০ এপ্রিল থেকে হলটিতে চলছে চলচ্চিত্র তারকা আদর আজাদ-পূজা চেরি অভিনীত ও কামরুজ্জামান রোমান পরিচালিত ঈদের সিনেমা ‘লিপস্টিক’।

আদর ও পূজা
টিকিটের সঙ্গে বিরিয়ানি দেওয়ার উদ্যোগের বিষয়টি কানে গেছে এই দুই তারকার। স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত তারা দুজনই। সেই উচ্ছ্বাস আর ভালো লাগার বিষয়টি দর্শকদের সঙ্গে শেয়ার করতে শুক্রবার (২৬ এপ্রিল) ঝংকার সিনেমা হলে হাজির হচ্ছেন এই দুই তারকা এবং পরিচালকসহ সংশ্লিষ্টরা।
আদর আজাদ জানান, “আজ আমরা বগুড়ার ধুনটে যাচ্ছি।”
আজ সেখানে তিনটার শো তে উপস্থিত থাকব। দর্শকদের সঙ্গে আড্ডা মারব। তারপর বগুড়া হয়ে আজ রাতেই ঢাকায় ফিরব।’
তিনি বলেন, ‘আমাদের যাওয়ার কথা শুনে ধুনটে সাজসাজ রব পড়েছে বলে হল মালিক জানিয়েছেন। গতকাল থেকেই অগ্রিম টিকিট নিচ্ছেন দর্শকেরা।
আর টিকিটের সঙ্গে বিরিয়ানির ব্যাপারটাও ব্যতিক্রম। এটার কারণে আলাদা করে সাড়া পড়েছে। আমরা আসলে হল মালিক ও দর্শকদের কৃতজ্ঞতা জানাতেই যাচ্ছি।’

Link copied!