• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

মায়ের বান্ধবীকে বিয়ে করা বিরসা সুইমিংপুলে মাতলেন স্ত্রীকে নিয়ে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৪, ০২:১৮ পিএম
মায়ের বান্ধবীকে বিয়ে করা বিরসা সুইমিংপুলে মাতলেন স্ত্রীকে নিয়ে
বিরসা-বিদিপ্তা দম্পতি। ছবি : সংগৃহীত

টলিউডে এই মুহূর্তে আলোচিত নাম পরিচালক বিরসা দাশগুপ্ত ও অভিনেত্রী বিদিপ্তা চক্রবর্তী দম্পতি। তবে পেশাগত নয়, ব্যক্তিগত কারণে। বিরসার মায়ের বান্ধবী ছিলেন বিদিপ্তা। কয়েক দিন আগেই বান্ধবীর ছেলেকে বিয়ে করার কথা জানিয়েছিলেন বিদিপ্তা। এবার সামাজিক যোগাযোগমাধ্যমে দিলেন অন্তরঙ্গ ছবি।

সুইমিংপুলে ভালোবাসায় মেতেছিলেন বিরসা-বিদিপ্তা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন বিরসা। সেখানে দেখা গেছে বরের বুকে মাথা রেখেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, “আজ ওয়ার্ল্ড বুক ডে, সবাই বুক হাতে ছবি দিচ্ছে! আমিও দিলাম বুকে বিদিপ্তা।” পেছনে দেখা গেল বিরশা-বিদিপ্তার কন্যা ইদাকেও।

৭ বছরের ছোট প্রেমিককে বিয়ে করেছেন বিদিপ্তা

তবে নেটিজেনরা ভালো চোখে দেখেননি ছবিটি। তারা মেতেছেন ট্রলে। একজন লেখেন, “আপনি হয়তো মজা করেই এই ক্যাপশন দিয়েছেন। কিন্তু ওয়ার্ল্ড বুক ডের সঙ্গে এটাকে গুলিয়ে ফেলবেন না প্লিজ। শিক্ষার জায়গা আর ভালোবাসার জায়গা আলাদা।” দ্বিতীয়জন লিখেছেন, “কী বাজে মশকরা।” পরে অবশ্য বদলে দেওয়া হয় ছবির ক্যাপশন। লেখা হলো, “হৃদয় আমার, ওই বুঝি তোর বৈশাখী ঝড় আসে।”

বিরসা-বিদিপ্তা গাঁটছড়া বাঁধেন ২০১০ সালে। সম্প্রতি বিষয়টি নিয়ে মুখ খোলার পর থেকেই চর্চায় রয়েছে তাদের এ সম্পর্ক। এবার হতে হচ্ছে ট্রলের শিকার।

Link copied!