• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

ক্ষমা চাইতে এসে আবার সাংবাদিকদের সঙ্গে হট্টগোল জয় চৌধুরীর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৪, ০৪:০৮ পিএম
ক্ষমা চাইতে এসে আবার সাংবাদিকদের সঙ্গে হট্টগোল জয় চৌধুরীর
জয় চৌধুরীর । ছবি: ফেসবুক থেকে নেওয়া

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় ক্ষমা চাইতে এসে তোপের মুখে পড়েছেন নায়ক জয় চৌধুরী। শিল্পী সমিতির নবনির্বাচিতদের শপথগ্রহণের দিন সাংবাদিকদের ওপর চড়াও হয়েছিলেন কমিটির সদস্যরা। মারামারি-হাতাহাতি-বাগ্‌বিতণ্ডায় উত্তপ্ত হয়ে ওঠে এফডিসি প্রাঙ্গণ। মঙ্গলবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

জানা যায়, শিল্পী সমিতির সদস্য খল অভিনেতা শিবা সানুর সঙ্গে ইউটিউবারদের বাগ্‌বিতণ্ডা শুরু হয়।একপর্যায়ে সন্ধ্যার দিকে সাংবাদিকদের ওপর হামলা করেন কয়েকজন শিল্পী। 

বিভিন্ন ভিডিও ফুটেজে দেখা যায়, সাংবাদিকদের ওপর চড়াও হচ্ছেন সদ্য নির্বাচিত কমিটির সাংগঠনিক সম্পাদক জয় চৌধুরী ও আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক আলেকজান্ডার বো।

এরপর থেকেই অভিযুক্ত শিল্পীদের নিয়ে শুরু হয় সমালোচনা। এমন কী সাংবাদিকদের ওপর হামলার নিন্দা জানাচ্ছে শোবিজ অঙ্গনের তারকারাও। চারদিক যখন উত্তপ্ত তখন সাংবাদিকদের কাছে ক্ষমা চাইতে হাজির হয়েছেন জয় চৌধুরী। কিন্তু ক্ষমা চাইতে এসে আবারও সাংবাদিকদের সঙ্গে বাগ্‌বিতণ্ডায় জড়ান এই অভিনেতা।  

সেদিনের ব্যাখ্যা দিতে গিয়ে জয় চৌধুরী বলেন, “আপনাদের সঙ্গে আজকে আমার ১২ বছরের সম্পর্ক, কেউ কখনই বলতে পারবে না আপনাদের কখনো ছোট করে কোনো কথা এ পর্যন্ত আমি বলেছিলাম। আমি কখনই বলি নাই। ভাইয়েরা রক্তাক্ত, অসুস্থ—যেটাই হোক সে দায়ভার আজকে আমার ওপর এসে পড়েছে। এটা আমার কাছে অনেক বেশি কষ্টের ব্যাপার।”

জয় চৌধুরী বলেন, “আমি কল্পনাও করিনি, আজকে আমার ভাইদের রক্তের দাগ আমার ওপর পড়বে। সারা রাত আমি আপনাদের সঙ্গে কথা বলার চেষ্টা করেছি যে আমি স্পটে ছিলাম না। আমি থাকা অবস্থায় যদি কিছু হইতো, সেটার দায়ভার আমি নিতাম। আপনারা যারাই বলেছেন আমার কথা বা আমার সদস্যরা যারাই এ ঘটনার সঙ্গে জড়িত, আমি সবার পক্ষ থেকে আন্তরিকভাবে দুঃখিত। বিষয়টিকে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। ভবিষ্যতে কেউ আমার সামনে থেকে এমন কাজ করবে না।”

এই বক্তব্যের পরপরই আবার শুরু হয় হট্টগোল। সাংবাদিকদের সঙ্গে বাগ্‌বিতণ্ডায় জড়ান জয় চৌধুরী। এসময় সাংবাদিকরা জয়কে সরাসরি দুঃখপ্রকাশ করতে বলেন। আশপাশে থাকা সবার অনুরোধে জয় বলেন, “কালকের অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমি দুঃখিত।” এরপর সেখান থেকে চলে যান জয় চৌধুরী।

Link copied!