• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

এফডিসিতে ইউটিউবারদের নিষিদ্ধের দাবি অঞ্জনার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৪, ০৩:২৪ পিএম
এফডিসিতে ইউটিউবারদের নিষিদ্ধের দাবি অঞ্জনার
চিত্রনায়িকা অঞ্জনা। ছবি: ফেসবুক থেকে

এফডিসিতে ইউটিউবারদের প্রবেশ নিষিদ্ধের দাবি জানিয়েছেন চিত্রনায়িকা অঞ্জনা। এক ফেসবুক পোস্টে তিনি এই দাবি জানান। এফডিসির মূল সমস্যার কারণ হিসেবে ইউটিউবারদের দায়ী করেছেন তিনি।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) এক ফেসবুক পোস্টে অঞ্জনা বলেন, এফডিসিতে ইউটিউবার ও তথাকথিত নামধারী সাংবাদিকদের প্রবেশ নিষিদ্ধ করা হোক। এফডিসিতে প্রবেশাধিকার আরো কঠিনতর করা হোক এই দাবী চলচ্চিত্রের সকল শিল্পীদের। কেনো না যে কোনো কেউ সাংবাদিক পরিচয়ে প্রবেশ করে শিল্পীদের বিভিন্ন রকমের উদ্ভট প্রশ্ন করে তাদের ক্ষিপ্ত করে তোলে, তখন শিল্পীরা যখন আবেগে দুই একটা কথা বলে ফেলে সেটার সামনের বা পিছনের কথা গলো বাদ দিয়ে কেটে ভাইরাল টপিক হিসেবে ফেসবুকে অথবা ইউটিউবে আপলোড করে দিয়ে শিল্পীকে জোকারে পরিনত করে জনসমক্ষে।

তিনি বলেন, ‘আমাদের চলচ্চিত্র বিনোদন সাংবাদিকদের ঐতিহ্য বাহী সংগঠন "বাচসাস" রয়েছে সেখানে আমাদের অনেক প্রাণের সাংবাদিক ভাইয়েরা রয়েছে যারা শিক্ষিত এবং মার্জিত তারা কখনোই একজন শিল্পীকে অবান্তর প্রশ্ন করে বিভ্রান্ত করেন না।’

অঞ্জনা বলেন, ‘সাংবাদিকদের আরো অনেক সংগঠন রয়েছে যেখানে শিক্ষিত ও ভদ্র সাংবাদিক গন আছেন তারা সব সময় শিল্পী ও শিল্পের কল্যান প্রসারে কাজ করেন। টেলিভিশন মিডিয়ার সাংবাদিক ভাই ও বোনেরা যাদের কে আমি চিনি ও যানি তারা সবাই যথেষ্ট ব্যাক্তিত্ব‍‍`সম্পন্ন চলচিত্র শিল্পীদের পাশে তারা সব সময় ছিলেন আছেন ও থাকবেন আশা করি।

অভিনেত্রী বলেন, ‘ছোট্ট একটি ভুল বোঝাবুঝির মাধ্যমে শিল্পী ও সাংবাদিক দের মধ্যকার এতো বছরের সুমিষ্ট একটি সৌহার্দপূর্ণ সম্পর্ক নষ্ট হোক সেটা আমার কখনোই কাম্য নয়। শিল্পী ও সাংবাদিক একে অন্যর পরিপূরক,আসুন সকল মান অভিমান ভুলে গিয়ে আমরা সবাই একে অন্যর ভালোর জন্য উত্তম কাজ করি যাই।’
 

Link copied!