• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

সাবেক স্বামীকে তিয়াসার বিয়ের দাওয়াত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৭, ২০২২, ০২:৪১ পিএম
সাবেক স্বামীকে তিয়াসার বিয়ের দাওয়াত

ভারতীয় টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ তিয়াসা লেপচা। ‘কৃষ্ণকৃলি’ ধারাবাহিকে শ্যামা চরিত্রে অভিনয় করে দারুণ পরিচিতি লাভ করেন এই অভিনেত্রী। এই ধারাবাহিকের মাধ্যমে রুপালি পর্দায় পা রেখেই বাজিমাত করেন তিয়াসা। দর্শক তিয়াসাকে এখনো ‘শ্যামা’ নামেই চেনেন।

ব্যক্তিগত জীবনে সহশিল্পী সুবান রায়কে বিয়ে করেছিলেন তিয়াসা। ২০১৮ সালে সাতপাকে বাঁধা পড়েন তারা। কিন্তু দীর্ঘদিন ধরে তাদের দাম্পত্য কলহ চলছিল। চলতি বছরের মার্চে বিচ্ছেদের ঘোষণা দেন তিয়াসা। বিচ্ছেদের ঘোষণার পর তাকে ঘিরে নানা গুঞ্জন উড়ছে টালিপাড়ায়। এ নিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন তিনি।

মদন মিত্রর সঙ্গে ছবি পোস্ট করার পর নানা কথা উঠেছিল, এসবকে কীভাবে দেখেন? এ প্রশ্নের জবাবে তিয়াসা বলেন, “আমাকে একজন একটা কথা বলেছিল, যা আমি সারা জীবন মনে রাখব। যখন জানবেন আপনাকে নিয়ে চর্চা হচ্ছে, তখন বুঝবেন আপনি উন্নতি করছেন।” তাহলে কি তিয়াসা এখন সিঙ্গেল? জবাবে এ অভিনেত্রী বলেন, “হ্যাঁ, পুরোদস্তুর। ন্যাড়া একবারই বেলতলায় যায়।”

তার মানে কি আর বিয়ে করবেন না? তিয়াসা বলেন, “কেন করব না! অবশ্যই করব। ভালো মানুষ খুঁজে পেলেই বিয়ে করে নেব। ধুমধাম করে বিয়ে করব।” বিয়েতে সুবানকে (সাবেক স্বামী) নিমন্ত্রণ করবেন? তিয়াসা বলেন, “অবশ্যই। আমার বিয়েতে নিশ্চয়ই সুবান নিমন্ত্রিত হবে। ইন্ডাস্ট্রির সবাইকে নিমন্ত্রণ করব।”
 

Link copied!