• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

শাহরুখকে দেখে চমকে উঠলেন হলিউড নায়িকা শ্যারন স্টোন!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২, ০৩:৩৭ পিএম
শাহরুখকে দেখে চমকে উঠলেন হলিউড নায়িকা শ্যারন স্টোন!

রেড সি ফিল্ম ফেস্টিভ্যালে শাহরুখ খানকে দেখে চমকে উঠলেন হলিউড তারকা শ্যারন স্টোন। তার অভিব্যক্তি ছিল দেখার মতো! সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে সেই ভিডিও।

সৌদি আরবে ‘ডাংকি’-র শুটিং শেষ করে শাহরুখ গিয়েছেন রেড সি ফিল্ম ফেস্টিভ্যালে। শুক্রবার (২ ডিসেম্বর) শাহরুখের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে, যেখানে দেখা যাচ্ছে রেড সি ফিল্ম ফেস্টিভ্যালে শাহরুখ পাশে শুনে একেবারে চমকে উঠেছেন শ্যারন স্টোন। তার সেই চমকে ওঠা চেহারা ক্যামেরাবন্দি হয়ে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা দেখা গেছে শাহরুখ খানের সঙ্গে দর্শক আসনে থাকা সবার পরিচয় করিয়ে দেন ফেস্টিভ্যালের সঞ্চালক। তার আগে শ্যারন বুঝতেই পারেননি তিনি বলিউড সুপারস্টারের পাশে বসে আছেন। পরিচয় জানতে পেরে চমকে ওঠেন অভিনেত্রী। বলে ওঠেন ‘ওহ মাই গড’। শ্যারনের এই অবস্থা দেখে একটু ঝুঁকে অভিনেত্রীর গালে চুমু খান শাহরুখ।

শাহরুখ ছাড়াও বলিউড থেকে রেড সি ফিল্ম ফেস্টিভ্যালে উপস্থিত ছিলেন এ আর রহমান, কাজল, প্রিয়াঙ্কা চোপড়া, কারিনা কাপুর ও সাইফ আলী খান।

শাহরুখ-কাজলের সিনেমা ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছিল এই চলচ্চিত্র উৎসবের ওপেনিং ফিল্ম। রেড সি ফিল্ম ফেস্টিভ্যালের পক্ষ থেকে শাহরুখকে বিশেষ সম্মান দিয়ে পুরস্কৃতও করা হয়।

সূত্র: হিন্দুস্তান টাইমস 

Link copied!