• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

হানিমুনে গেছেন পূর্ণিমা-রবিন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩, ২০২২, ১১:১৭ এএম
হানিমুনে গেছেন পূর্ণিমা-রবিন

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা নতুন সংসার পেতেছেন। গত মে মাসে আশফাকুর রহমান রবিনকে বিয়ে করেছেন তিনি। যদিও খবরটি প্রকাশ পেয়েছে আরও পরে।

বিয়ের পর থেকেই নেটিজেনের প্রশ্ন হানিমুনের কোথায় যাচ্ছে পূর্ণিমা? ভক্তদের মনের এ প্রশ্নের জবাব পাওয়া গেছে।  জানা গেছে, পূর্ণিমা তার স্বামী রবিনকে নিয়ে ইতোমধ্যে হানিমুনে চলে গেছেন। এবং দু-তিন দিনের মধ্যে দেশেও ফিরে আসবেন।

পূর্ণিমার পারিবারিক সূত্র থেকে জানা গেছে, থাইল্যান্ডে হানিমুন করতে গেছেন পূর্ণিমা ও রবিন। গত ২৮ জুলাই ঢাকা থেকে উড়াল দেন তারা। এরই মধ্যে ব্যাংকক, পাতায়া ও ফুকেট ঘোরা সম্পন্ন করেছেন। আরও কয়েকটি স্থান ঘুরেই দেশে ফিরবেন নবদম্পতি।

তবে হানিমুনের বিষয়টি একান্ত নিজেদের করেই রাখছেন পূর্ণিমা ও রবিন। এই সফরের কোনো ছবি বা ভিডিও তারা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেননি। ফলে ভক্তরাও সেটা দেখার সুযোগ পাচ্ছে না।

আরও পড়ুন: ফের বিয়ে করলেন পূর্ণিমা

হানিমুনের জন্য থাইল্যান্ডকে আগে থেকেই ঠিক করে রেখেছিলেন পূর্ণিমা। বিয়ের খবর প্রকাশের পর তিনি জানান, মধুচন্দ্রিমার জন্য তার পছন্দের জায়গা থাইল্যান্ড। তাই সেখানেই ছুটে গেছেন স্বামীকে নিয়ে।

আরও পড়ুন: পূর্ণিমার বিয়ের খবরে মন ভেঙেছে বাপ্পীর!

গত ২৭ মে পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন পূর্ণিমা ও রবিন। এর আগে তাদের মধ্যে প্রায় চার বছরের বন্ধুত্ব-প্রেমের সম্পর্ক ছিল। সেটাকেই পূর্ণতা দিয়েছেন তারা।

 

Link copied!