• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

‘টাকা দিতে দিতে ফখরুলের গলার জোর কমে গেছে’


বরগুনা প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২২, ০৭:২৩ পিএম
‘টাকা দিতে দিতে ফখরুলের গলার জোর কমে গেছে’

টাকা দিতে দিতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গলার জোর কমে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, “টাকা উড়ে আকাশে, টাকা উড়ে বাতাসে। ফখরুল টাকার বস্তার ওপরে বসে আছেন, দিতে দিতে খালি, এখন গলার জোরটা একটু কমে গেছে। এখন তিনি ডিফেন্সিভ মুডে আছেন। তার আক্রমনাত্মক গলার সুর আর নাই।”

বুধবার (১৬ নভেম্বর) দুপুরে বরগুনা সার্কিট হাউস ময়দানে জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির ফাঁকা বুলিতে আওয়ামী লীগ ভয় পায় না জানিয়ে ওবায়দুল কাদের বলেন, “মির্জা ফখরুল বলে- আমরা নাকি কাপুরুষ। সেই জন্য তাদের মামলা-মোকদ্দমা দিয়েছি। কাপুরুষ আমরা নাকি বিএনপি? হাওয়া ভবনের যুবরাজ বসে আছে টেম্পস নদীর পাড়ে, আর বস্তায় বস্তায় দুবাই থেকে টাকা পাঠাচ্ছেন।”

নেতাকর্মীদের উদ্দেশ্যে ওবায়েদুল কাদের বলেন, “আপনারা প্রস্তুত থাকবেন। গোটা ডিসেম্বর মাস, পুরো বিজয়ের মাস মাঠে থাকতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডাক দেবেন। হাওয়া ভবনের বিরুদ্ধে, জঙ্গিবাদের বিরুদ্ধে, ভুয়া ভোটার তালিকার বিরুদ্ধে আন্দোলনে খেলা হবে।”

জেলা আওয়ামী লীগের কমিটি প্রসঙ্গে কাদের বলেন, “আজকে বরগুনা জেলা আওয়ামী লীগের একটি অংশ ঘোষণা করব। পরে পুর্নাঙ্গ কমিটি দেওয়া হবে। সবাই এক হয়ে কাজ করবেন। দলে দুর্নীতিবাজ, মাদকসেবীদের আশ্রয় দেবেন না।”

এর আগে, বুধবার বেলা সাড়ে ১১টার দিকে বরগুনা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য, পার্বত্য চট্টগ্রামবিষয়ক নিরীক্ষণ কমিটির সভাপতি ও সংসদ সদস্য আবুল হাসনাত আবদুল্লাহ। বেলা ১১টায় জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। 

Link copied!