• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

কাভার্ড ভ্যানের চাপায় দুই সবজি ব্যবসায়ী নিহত


মানিকগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৪, ১২:১৭ পিএম
কাভার্ড ভ্যানের চাপায় দুই সবজি ব্যবসায়ী নিহত
প্রতীকী ছবি

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় কাভার্ড ভ্যানের চাপায় দুই সবজিবিক্রেতা নিহত হয়েছেন। শুক্রবার (২৬ এপ্রিল) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাটুরিয়ার গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন সদর উপজেলার কাটিগ্রাম গ্রামের আবদুস সামাদের ছেলে সানোয়ার হোসেন এবং মৃত সাইজুদ্দিনের ছেলে আবদুস সালাম (৫০)।

পুলিশ জানায়, আজ সকালে জেলা সদরের জাগীর বন্দর কাঁচামালের আড়ত (পাইকারবাজার) থেকে সবজি কিনে একটি রিকশাভ্যানে করে নিজ এলাকা কাটিগ্রামের দিকে যাচ্ছিলেন সবজি ব্যবসায়ী সালাম ও সানোয়ার। সকাল সাড়ে সাতটার দিকে রিকশাভ্যানটিকে সামনের দিক থেকে চাপা দেয় পাটুরিয়াগামী একটি কাভার্ড ভ্যান। এ সময় ঘটনাস্থলেই সালামের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন সানোয়ারকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। কাভার্ড ভ্যানের ধাক্কায় রিকশাভ্যানটির চালক সড়কের পাশে পড়ে গিয়ে সামান্য আহত হন।

গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দু বসু বলেন, নিহত সালামের লাশ থানায় এবং ছানোয়ার হোসেনের লাশ জেলা সদর হাসপাতালে আছে। চাপা দেওয়ার পর কাভার্ড ভ্যানটির চালক ও সহকারী গাড়ি নিয়ে পালিয়ে গেছেন। এ ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

Link copied!