• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

‘বিতর্কিত’ ক্যাচের ছবি দিয়ে মুশফিক লিখলেন, ‘মাশা আল্লাহ’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৪, ০২:০৯ পিএম
‘বিতর্কিত’ ক্যাচের ছবি দিয়ে মুশফিক লিখলেন, ‘মাশা আল্লাহ’

মোহামেডানের ছুঁড়ে দেওয়া ৩১৮ রানের লক্ষ্য তাড়ায় ব্যাট করছিল প্রাইম ব্যাংক। ৩৪তম ওভারে ব্যক্তিগত ১০ রানে ব্যাট করছিলেন মুশফিকুর রহিম। এমন সময় নাঈম হাসানকে ডাউন দ্য উইকেটে এসে ডিপ স্কয়ার লেগের ওপর দিয়ে উড়িয়ে মারতে চেয়েছিলেন মুশফিক। বাউন্ডারি লাইনে থাকা ফিল্ডার আবু হায়দার রনি দৌড়ে এসে ঝাঁপিয়ে পড়ে বল তালুবন্দি করেন।

কিন্তু ইউটিউবের রিপ্লেতে দেখা যায় ঝাঁপিয়ে পড়ে ক্যাচ নেওয়ার পর রনি ভারসাম্য হারিয়ে মাঠে গড়ান দেন। বল হাত থেকে না ফসকালেও ওঠার সময় বাঁধে বিপত্তি। পা লেগে যায় বাউন্ডারি লাইনে। তবুও ক্যাচ নিয়ে রনি উঠেই দেন ভোঁ দৌড়। উল্লাসে মেতে ওঠেন সতীর্থদের সঙ্গে। আম্পায়াররা শেষ পর্যন্ত এটিকে আউট ঘোষণা করেন। ড্রেসিংরুমের পথে হাঁটা ধরেন মুশফিক। যেতে গিয়েও গেলেন না মুশফিক। প্রাইম ব্যাংক এটি ছয়ের আবেদন জানায়। প্রায় মিনিট পনেরোর মতো সময় বন্ধ থাকে খেলা।

মুশফিকের ফেসবুক পোস্টের স্ক্রিনশট

অবশ্য একটা পর্যায়ে আম্পায়ার সিদ্ধান্ত ছেড়ে দেন মোহামেডানের ওপর। মোহামেডান যদি মেনে নট আউট মেনে নেয় তাহলে মুশফিক মাঠে থাকতে পারবেন। তবে মোহামেডানের অধিনায়ক ইমরুল কায়েস সিদ্ধান্তে অটল ছিলেন। শেষ পর্যন্ত মাঠ ছাড়তে হয় মুশফিককে।

বিতর্কটা এখানেই শেষ হয়ে যেতে পারত। কিন্তু আজ সকালে সেই ঘি ঢালেন প্রাইম ব্যাংকের অধিনায়ক মুশফিক নিজেই। আজ ফেসবুকে নিজের অফিসিয়াল পেজ থেকে আবু হায়দার রনির নেওয়া ওই ক্যাচের একটি স্ক্রিনশট পোস্ট করেন মুশফিক। তাতে লাল বৃত্ত দিয়ে আবু হায়দারের পা স্পর্শ করা বাউন্ডারি রোপের জায়গাটা চিহ্নিত করে ক্যাপশনে লেখেন, ‘মাশা আল্লাহ।’ এর সঙ্গে ‘স্যালুট’ দেওয়ার তিনটি ইমোজিও জুড়ে দেন।

মুশফিকের ওই পোস্টে আবার মন্তব্য করেছেন প্রাইম ব্যাংকের পেসার রুবেল হোসেন। তিনি লিখেছেন, ‘খুবই দুঃখজনক ভাই।’ শুধু রুবেলই নন। চলচ্চিত্র শিল্পী আরিফিন শুভও দুঃখজনক ইমোজি দিয়ে কমেন্ট করেছেন।

Link copied!