• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

অন্তঃসত্ত্বা নারী ভক্তের জন্য লাইভ কনসার্ট বন্ধ রাখলেন গায়ক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৮, ২০২৩, ১২:৪৪ পিএম
অন্তঃসত্ত্বা নারী ভক্তের জন্য লাইভ কনসার্ট বন্ধ রাখলেন গায়ক

অন্তঃসত্ত্বা নারী ভক্ত শৌচালয়ে যাওয়ার কারণে লাইভ কনসার্টে গান গাওয়া বন্ধ করে দিলেন সংগীতশিল্পী হ্যারি স্টাইলস। লাইভ শো’তে নানান অভিজ্ঞতার সম্মুখীন হন শিল্পীরা। স্টেজে ভক্তদের প্রতি তারকাদের প্রতিক্রিয়া দর্শকদের মাঝে এক ভিন্ন অনুভুতির জন্ম দেয়।

মঙ্গলবার (২৭ জুন) রাতে যুক্তরাজ্যের কার্ডিফে অনুষ্ঠিত একটি কনসার্টে এ ঘটনা ঘটে। যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম মেট্টো ডটকম এ খবর প্রকাশ করেছে।

অন্তঃসত্ত্বা নারীর নাম সিয়ান। মঞ্চের কাছাকাছি ছিলেন তিনি। যার ফলে স্টেজে থাকা হ্যারি স্টাইলসের সঙ্গে তার কথা হয়। এসময় সিয়ান জানান, তার অনাগত সন্তানের নাম রাখতে চান হ্যারি। এ নিয়ে গায়কের সঙ্গে কথা বলার সময়ে সিয়ান বুঝতে পারেন তার বাথরুমে যাওয়া জরুরি। আর তা হ্যারিকে জানান এই নারী ভক্ত।

সিয়ান হ্যারির অনেক বড় ভক্ত। তাই তার প্রিয় শিল্পীর পারফরম্যান্সের একটি মুহূর্ত মিস করতে চাননি। এ কথা জানার পর হ্যারি ঘোষণা করেন— ‘আমি মনে করি, সিয়ানের বাথরুমে যাওয়াটা গুরুত্বপূর্ণ। তাই নয় কি?’ হ্যারি তার ভক্তকে আশ্বস্ত করে বলেন— ‘আপনি কি জানেন আমি কি করব? আপনি কিছুক্ষণের জন্য যান, আমি গান বন্ধ রাখব।’ কথা অনুযায়ী সিয়ান না ফেরা পর্যন্ত কনসার্ট বন্ধ রাখেন হ্যারি।

সিয়ান না ফেরা পর্যন্ত হ্যারি অন্য ভক্তদের সঙ্গে কথা বলতে থাকেন, আর খেয়াল রাখেন সিয়ান ফিরছে কিনা। সিয়ান যখন ফিরে তখন সবাই উল্লাসে ফেটে পড়েন।

এ মুহূর্তের ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়েছেন সোশ্যাল মিডিয়ায়। নারীর প্রতি হ্যারির শ্রদ্ধা দেখে মুগ্ধতা প্রকাশ করছেন নেটিজেনরা।

হলিউডে সমকালীন পপ তারকাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হ্যারি স্টাইলস। পারফর্মার হিসেবে ‘এক্স ফ্যাক্টর’ নামে রিয়েলিটি শোয়ের মঞ্চে তার হাতেখড়ি। ওই মঞ্চেই তৈরি হয় ‘ওয়ান ডিরেকশন’ ব্যান্ড। ২০১০ সালের দলটির যাত্রা শুরু। পরে পাঁচটি স্টুডিও অ্যালবাম এবং অসংখ্য কনসার্ট করে দলটি।

২০১৫ সালের শেষের দিক শুরু হয় ব্যান্ডের বিরতি। তারপর একক সংগীতশিল্পী হিসেবে পথচলা শুরু হ্যারির। এখন পর্যন্ত একক শিল্পী হিসেবে তিনটি অ্যালবাম প্রকাশ করেছেন হ্যারি। পাশাপাশি চলছে লাইভ কনসার্ট।

Link copied!