• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জ্বিলকদ ১৪৪৫

যুক্তরাষ্ট্র, ইতালি, অস্ট্রেলিয়া মাতাচ্ছে শাকিবের ‘রাজকুমার’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৪, ২০২৪, ০১:২৭ পিএম
যুক্তরাষ্ট্র, ইতালি, অস্ট্রেলিয়া মাতাচ্ছে শাকিবের ‘রাজকুমার’
শাকিব খান। ছবি ফেসবুক থেকে

দেশ মাতিয়ে এবার যুক্তরাষ্ট্র, ইতালি ও অস্ট্রেলিয়া মাতাচ্ছে সুপারস্টার শাকিব খান অভিনীত সিনেমা ‘রাজকুমার’। ঈদ উপলক্ষে দেশের ১২৬টি হলে মুক্তি পেয়েছিল রাজকুমার। টানা তিন সম্পাহ পর এবার যুক্তরাষ্ট্র, ইতালি, অস্ট্রেলিয়া মাতাচ্ছে ‘রাজকুমার’ ।

১৯ এপ্রিল মধ্যপ্রাচ্যে মুক্তির কথা ছিল ‘রাজকুমার’। কিন্তু দুবাইয়ে ভবাবহ বন্যায় মুক্তি পেছায়। এ কারণে ২ মে সেখানে মুক্তি দেয়া হয়েছে। যুক্তরাষ্ট্র,ও কানাডার পর মধ্যপ্রাচ্যে ‘রাজকুমার’ পরিবেশনা করেছে স্বপ্ন স্কেয়ারক্রো।

এরমধ্যে ২ মে মধ্যপ্রাচ্যেও মুক্তি পেয়েছে। অস্ট্রেলিয়াতে বঙ্গজ ফিল্মস পরিবেশনা করছে তানিম মান্নান।

তিনি বলেন, অস্ট্রেলিয়াতে এখন যে অবস্থা সেইদিক বিবেচনা করে বলতে চাই ‘রাজকুমার’ ভালো যাচ্ছে। যারা সিনেমা দেখেন তাদের বড় অংশ ব্যক্তিগত কাজে ব্যস্ত। এজন্য সপ্তাহে তিনদিন চলছে ‘রাজকুমার’। দর্শকদের রেসপন্স বেশ ভালো। শাকিব খানের সব ছবির মধ্যে ‘রাজকুমার’ সো ফার বেটার মুভি। দর্শকও পছন্দ করছেন।

রাজকুমার পরিচালনা করেন হিমেল আশরাফ। তিনি জানান, আগামী সপ্তাহে যোগ হবে লন্ডন, আয়ারল্যান্ড, মধ্যপ্রাচ্য ও ইউরোপের কিছু দেশ।

প্রিয়তমা খ্যাত প্রযোজক আরশাদ আদনানের প্রযোজনায় ‘রাজকুমার’ ছবিতে সুপারস্টার শাকিব খান ছাড়াও আছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি, তারিক আনাম খান, মাহিয়া মাহি, আরশ খান, ডাক্তার এজাজ, এরফান মৃধা শিবলু।

Link copied!