• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

শাকিবের বিয়ে নিয়ে এবার কী বললেন অপু বিশ্বাস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৭, ২০২৪, ১১:২৬ এএম
শাকিবের বিয়ে নিয়ে এবার কী বললেন অপু বিশ্বাস
শাকিব খান ও অপু বিশ্বাস। ছবি : সংগৃহীত

ঢাকাই সিনেমার এখন শীর্ষ নায়ক শাকিব খানের তৃতীয় বিয়ের খবরে চিত্রপাড়াসহ ভক্তদের যেন ঘুম নেই! শুধু সংবাদমাধ্যম নয়, সামাজিক যোগাযোগমাধ্যম-সবখানে তার বিয়ের খবর। আর পিছিয়ে নেই তার দুই সাবেক স্ত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলীও। তারাও কথা বলে যাচ্ছেন তার বিয়ে নিয়ে।

জানা গেছে, শাকিব খানের হবু পাত্রী একজন ডাক্তার। এ বছরই তাদের বিয়ে হচ্ছে।

নায়কের ‘তৃতীয় বিয়ে’ নিয়ে তার প্রথম স্ত্রী অপু বিশ্বাস বলেন, “শাকিব একজন প্রাপ্তবয়স্ক মানুষ। তার ব্যক্তিগত জীবন নিয়ে কিছু বলার থাকলে তিনি নিজেই বলবেন। তিনি (শাকিব খান) আমার ছেলে জয়ের মতো ছোট নন। তাই তার বিষয়ে কিছু জানতে চাইলে তাকেই প্রশ্ন করা উচিত। প্রতিনিয়ত শাকিব প্রসঙ্গে প্রশ্নের সম্মুখীন হতে হতে আমি সত্যি ক্লান্ত।”

ছেলের জন্মদিনের অনুষ্ঠানে যাচ্ছেন শাকিব? | প্রথম আলো

এর আগে ভালোবেসে একদম গোপনে অপু বিশ্বাসকে বিয়ে করেছিলেন শাকিব খান। এরপরই হঠাৎ ঝড়ের মতো তাদের সম্পর্কে আগমন ঘটে শবনম বুবলীর। বুবলীর সঙ্গে শাকিবের সম্পর্ক তৈরি হওয়ার পর অনেকটা অনিশ্চয়তা থেকেই নিজের গোপন বিয়ে আর সন্তান জয়কে নিয়ে মিডিয়ার সামনে দাঁড়ান অপু। অনেক নাটকীয়তার পর শাকিব-অপু প্রকাশ্যে সংসার শুরু করলেও সে সংসার বেশি দিন টেকেনি। এরপর অপুর সঙ্গে বিচ্ছেদ ঘটিয়ে বুবলীকে নিয়ে সংসার পাতেন শাকিব। সে সংসারও ভেঙে যায় শাকিবের।

একসময় দূরত্ব তৈরি হয় বুবলীর সঙ্গেও। এই মুহূর্তে দুই সন্তানের বাবা হলেও সিঙ্গেল জীবনই কাটাচ্ছেন শাকিব। কখনো কখনো সন্তানের কারণে ক্যামেরায় ধরা দেন অপু আর বুবলীর সঙ্গে।

Link copied!