• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

শাকিব আবার বিয়ে করবেন, আগে থেকেই কি জানতেন অপু ?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২, ২০২৪, ০১:৪৭ পিএম
শাকিব আবার বিয়ে করবেন, আগে থেকেই কি জানতেন অপু ?
শাকিব খান-অপু বিশ্বাস। ছবি: কোলাজ

ঢালিউড সুপারস্টার শাকিব খানের তৃতীয় বিয়ে নিয়ে চারপাশে যে জল্পনা সেই প্রসঙ্গে এবার কলকাতার আনন্দবাজার অনলাইনের কাছে মুখ খুললেন শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস।

চারপাশে নানা কথা শাকিবের বিয়ে নিয়ে। কারও মতে, তার নাকি মেয়ে পছন্দ হয়ে গিয়েছে। কেউ বলছেন, পাত্রী নাকি চিকিৎসক, বাসা তার মুন্সিগঞ্জে। প্রায় ৯ বছরের সম্পর্ক অপু-শাকিবের। যদিও মাঝে অনেক ঝড়ঝাপটা গিয়েছে তাদের সম্পর্কে।

আনন্দবাজার অনলাইনকে দেওয়া এক সাক্ষাৎকারে অপু জানিয়েছিলেন, ছেলে জয়ের কথা ভেবেই তারা ফের স্বাভাবিক করেছেন তাঁদের সম্পর্ক। তবে শোনা যায়, গত বছর নাকি বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে তাদের। তবু এই ঈদেও শাকিব খানের বাড়ি গিয়েছিলেন অভিনেত্রী। সেখানে রান্না করে শ্বশুরবাড়ির লোকদের খাওয়ান তিনি। তার কয়েক দিনের মধ্যেই শাকিবের বিয়ের খবর কতটা সত্যি? শাকিব আবার বিয়ে করবেন, আগে থেকেই কি জানতেন অভিনেত্রী?

এই প্রসঙ্গে অপু বলেন, ‘শাকিব তো একজন প্রাপ্তবয়স্ক মানুষ। তার ব্যক্তিগত জীবন নিয়ে কিছু বলার থাকলে, তিনি নিজেই বলবেন। তিনি তো আমার ছেলে জয়ের মতো ছোট নন। তবে প্রতিনিয়ত এই প্রশ্নের সম্মুখীন হতে হতে আমি বিরক্ত।’

বেশ কয়েক দিন ধরেই শোনা যাচ্ছে, ছেলে জয়কে বিদেশে পড়াশোনা করতে পাঠাচ্ছেন তিনি। তবে কি শাকিবের বিয়ের খবর আঁচ করতে পেরেই এই সিদ্ধান্ত?

অপু বলেন, ‘শাকিব শুধু বাংলাদেশের সব থেকে বড় তারকা নন। তিনি আর্ন্তজাতিক মানের তারকা, বুদ্ধিমান মানুষ। আমার ও শাকিবের যেহেতু সন্তান রয়েছে, তাই সম্পর্ক থেকেই যায়। এক সময় আমার তরফে জয়ের পরিচয় দিতে সংবাদমাধ্যমের সাহায্য নিতে হয়েছিল। সেই সময় পরিস্থিতি তেমনই ছিল। তবে এখন ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে স্বাচ্ছন্দ বোধ করি না।। দীর্ঘ ৯ বছরের সম্পর্ক আমাদের। ওঁর পরিবারের সঙ্গে আমার আত্মিক সম্পর্ক রয়েছে। তা তো ছিন্ন হওয়ার নয়! আর এই মুহূর্তে, বিশেষত ছেলের একটা সুন্দর ভবিষ্যতের কথা ভেবেই ওকে বাইরে পাঠাচ্ছি।’

 

Link copied!