• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

নতুন এক সমস্যায় পড়লেন পাকিস্তানি ক্রিকেটার আমির


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৭, ২০২৪, ০৮:২৮ পিএম
নতুন এক সমস্যায় পড়লেন পাকিস্তানি ক্রিকেটার আমির
মোহাম্মদ আমির। ছবি : সংগৃহীত

জাতীয় ক্রিকেট দলে নতুন করে প্রবেশ করা নিয়ে অনেকের মন্দ কথা শুনেছেন, স্কোয়াডে ঢুকতে সমস্যাও হয়েছিল তার। এবার ভিসা সমস্যায় বিপাকে মুহম্মদ আমির। পাকিস্তানের এই পেসার অবসর ভেঙে টি-টোয়েন্টি দলে ফিরেছেন। কিন্তু ভিসা সমস্যায় দলের সঙ্গে আয়ারল্যান্ড যাওয়ার ক্ষেত্রে সমস্যা তৈরি হয়েছে। আমির পরে দলের সঙ্গে যোগ দেবেন।

২০২০ সালে অবসর নিয়েছিলেন আমির। কিন্তু এ বারের টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার আশায় দলে ফিরেছেন তিনি। আমিরকে আয়ারল্যান্ডের বিরুদ্ধে দলে নেওয়া হয়েছে। তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে পাকিস্তান এবং আয়ারল্যান্ড। প্রথম ম্যাচ ১০ মে। আমির তার আগে যেতে পারেন কি না সেটাই দেখার।

২০১০ সালে ম্যাচ গড়াপেটার কারণে জেলে যেতে হয়েছিল আমিরকে। সেই কারণে তার ভিসা নিষিদ্ধ করে দেওয়া হয়েছিল। তাই ভিসা সমস্যা হচ্ছে আমিরের। ২০১৮ সালেও একই সমস্যা হয়েছিল তার। সে বারও আয়ারল্যান্ড যেতে সমস্যা হয় তাঁর। পরে ভিসা দেওয়াও হয়। এ বারেও দু’এক দিনের মধ্যে ভিসা সমস্যা মিটে যাবে বলে মনে করছে পাকিস্তান।

২ জুন থেকে শুরু টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে দল বেছে নিতে হবে পাকিস্তানকে। আয়ারল্যান্ডের পর ইংল্যান্ডের বিরুদ্ধে খেলবেন বাবর আজ়মেরা। এই ম্যাচগুলির উপর নির্ভর করছে পাকিস্তানের দল গঠন।

Link copied!