• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

আমার জীবনজুড়ে থেকে যাবে কাজলরেখা: মন্দিরা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৭, ২০২৪, ০৮:২১ এএম
আমার জীবনজুড়ে থেকে যাবে কাজলরেখা: মন্দিরা
মন্দিরা চক্রবর্তী । ছবি: সংগৃহীত

কাজলরেখা সিনেমায় অভিনয় করে পেয়েছেন চিত্রনায়িকা খ্যাতি পেয়েছেন মন্দিরা। সেই মন্দিরা  ভাস্য ‘আমার প্রথম সিনেমা নিয়ে মানুষ আলোচনা করবে, দর্শকের এতো এতো ভালোবাসা থাকবে, আমার অভিনয়ে মুগ্ধ হবেন, আমার প্রতি আগ্রহী হয়ে এগিয়ে এসে পাশে দাঁড়িয়ে কথা বলবেন- এমনটা ভাবিনি।  মানুষের ভালোবাসা, আমাকে ঘিরে এই যে মুগ্ধতা তা সত্যিই ভীষণ উপভোগ করছি।

 একটা অন্যরকম উচ্ছ্বাসের মধ্যদিয়ে সময় পার করছি। কাজলরেখা আমার জীবনের নতুন এক অধ্যায়। আমার জীবনজুড়ে থেকে যাবে কাজল রেখা। অনেক অনেক ধন্যবাদ গিয়াস উদ্দিন সেলিম ভাইকে আমাকে এমন চ্যালেঞ্জিং একটি চরিত্রে কাজ করার সুযোগ করে দেবার জন্য।’

নাটক দিয়েই ক্যারিয়ার শুরু করেছেন মন্দিরা চক্রবর্তী। পেয়েছেন জনপ্রিয়তাও। কিন্তু নিজের ক্যারিয়ার আরও প্রসারিত করতে চাইছিলেন। তাই পা বাড়ালেন বড় পর্দার দিকে।

গিয়াসউদ্দিন সেলিমের ‘কাজলরেখা’ দিয়ে সেই স্বপ্ন পূরণও করে ফেললেন। সিনেমাটি ব্যবসায়িকভাবে সাফল্য না পেলেও মন্দিরা পেয়েছেন ‘চিত্রনায়িকা’ হিসাবে পরিচিতি। তার অভিনয়ও প্রশংসিত হয়েছে।

এরমধ্যে ঘোষণা এসেছে আরও একটি সিনেমার কাজ শুরু করেছেন। নায়ক আরেফিন শুভ। তবে চিত্রনায়িকা হিসাবে নিজের এই পথচলার ক্রেডিট তিনি দিতে চান কাজলরেখাকে। 

Link copied!