• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

‘রাজকুমার’ ছাড়া আর কোনো সিনেমাই দর্শক টানতে পারছে না‍‍`


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৬, ২০২৪, ০৭:৪৯ পিএম
‘রাজকুমার’ ছাড়া আর কোনো সিনেমাই দর্শক টানতে পারছে না‍‍`
শাকিব খান ও কোর্টনি কফি । ছবি: ফেসবুক থেকে

বাংলাদেশি চলচ্চিত্রের মধ্যে ‘রাজকুমার’ ছাড়া আর কোনো সিনেমাই দর্শক টানতে পারছে না বলে মন্তব্য করেছেন স্টার সিনেপ্লেক্সের সিনিয়র মার্কেটিং ম্যানেজার মেজবাহ উদ্দিন আহমেদ। তিনি এসময় আর বলেন, স্টার সিনেপ্লেক্সের  যে সকল বাংলা সিনেমা চালাচ্ছি সেসবের দর্শকও কম। এই মৌসুমে অবশ্য হলিউডের দর্শকও খুব বেশি নয়। মোহাম্মদ ইকবাল পরিচালিত সিনেমা ‘ডেডবডি’ তিন দিনের মাথায় নামানো প্রসঙ্গে সোমবার ( ৬ মে) তিনি একথা বলেন।

ঈদে মুক্তি পাওয়ার কথা ছিলো ১৪টি সিনেমা।  তার মধ্যে মো. ইকবালের চলচ্চিত্র ‘ডেডবডি’ ছিল একটি। সে অনুযায়ী প্রচারণা এবং পোস্টার গান রিলিজও পেয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে পিছিয়ে যায় সিনেমাটির মুক্তি। অবশেষে শুক্রবার সিনেমাটি মুক্তি পেলেও দর্শক টানতে পারেনি। ফলে স্টার সিনেপ্লেক্স থেকে সিনেমাটি রবিবারের পর আর কোনো শো রাখা হয়নি।

সিনেমার মুক্তি সামনে রেখে জমজমাট প্রচার চালিয়েছেন পরিচালক। মোহাম্মদ ইকবাল বলেন, ‘ভৌতিক গল্পে ছবিটি বানিয়েছি। হরর-অ্যাকশন ধাঁচের সিনেমাটিতে প্রেমের দিকও রয়েছে। এতে শিল্পীরা দারুণ অভিনয় করেছেন। ছবির গানগুলো নিয়েও সাড়া পাচ্ছি। তবে এর ভিএফএক্স দর্শককে মুগ্ধ করবে বলে আমি প্রত্যাশা করছি।’

কিন্তু ছবিটিকে দর্শক কোনোভাবে গ্রহণ করেননি, ফলে স্টার সিনেপ্লক্স থেকে নামিয়ে দেওয়া হলো। বিষয়টি নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানটির সিনিয়র মার্কেটিং ম্যানেজার মেজবাহ উদ্দিন আহমেদ।

তিনি বলেন, আমরা সনি স্কয়ারে দুটি শো রেখেছিলাম। কিন্তু কোনোভাবেই দর্শক ছবিটিকে গ্রহণ করেনি। তাই আমরা তিনদিন পর সিনেমাটি নামিয়ে দিতে বাধ্য হয়েছি।

ডেডবডি সিনেমায় অভিনয় করেছেন, ওমর সানী, জিয়াউল রোশান, শ্যামল মাওলা ও ভারতীয় মডেল অন্বেষা রায় অভিনয় করেছেন।
 

Link copied!