• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

জায়েদ খানের ফোন ফেলে দেওয়ার রহস্য উদঘাটন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২, ২০২৪, ০৮:০০ পিএম
জায়েদ খানের ফোন ফেলে দেওয়ার রহস্য উদঘাটন

ক্রিকেটার সাকিব আল হাসানের সঙ্গে সেলফি তুলতে গিয়ে মোবাইল খোয়ান জায়েদ খান। তারওপর বিরক্ত হয়ে স্বর্ণের আইফোন সুইমিংপুলের পানিতে ছুড়ে ফেলে দিয়েছেন সাকিব আল হাসান। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া একুটি ভিডিও দেখে পুরো দ্বিধায় পড়ে গেছেন নেটিজেনরা। অনেকেই জায়েদ খানের ফোন ফেলে দেওয়ায় খুশি হয়েছেন, আবার কেউ কেউ সাকিব আল হাসানকে বেয়াদব বলে আখ্যা দিয়েছেন।

অনেকেই অবশ্য মনে করছিলেন এটি বিজ্ঞাপনের একটি অংশ। অনেকেই ব্যাখ্যা করে বুঝিয়ে দিচ্ছিলেন  কেন এটি বিজ্ঞাপন। নেটিজেনদের সেই ধারণা সত্য হলো, রহস্য উদঘাটন হল এটি আসলেই একটি বিজ্ঞাপনের দৃশ্য। জায়েদ খান ও সাকিব আল হাসান যেভাবে বিষয়টি নিয়ে নেতিবাচকভাবে আলোচনা ছড়িয়েছেন, একইভাবে তামিম ইকবালরাও আলোচনা সমালোচনা করেছিলেন এভাবেই।

একটি সূত্র জানিয়েছে, সাকিব আল হাসান ও জায়েদ খান একইপথে হাঁটলেন। এটি আসলেই একটি বিজ্ঞাপনের একটি অংশ। ঠিক যেভাবে তামিম ইকবাল, মুশফিক, মাহমুদুল্লাহরা হেঁটেছিলেন।

তবে এ বিষয়ে জায়েদ খান এখনো স্পষ্ট করে কিছু বলছেন না। তবে তিনি ও সাকিব আল হাসান কিছু না বললেও জানা গেছে ভিডিওতি আসলে পুরোটাই সাজানো একটি বাণিজ্যিক প্রতিষ্ঠানের প্রচারনার অংশ।

জায়েদ খান এই মুহূর্তে অস্ট্রেলিয়ার মেলবোর্নে অবস্থান করছেন।

 

Link copied!