• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

‘আজ এক ভয়ংকর তুফানি ঝড়ের সম্ভাবনা দেখা দিয়েছে’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৭, ২০২৪, ০২:৫৫ পিএম
‘আজ এক ভয়ংকর তুফানি ঝড়ের সম্ভাবনা দেখা দিয়েছে’
তুফান সিনেমার পোস্টার। ছবি: সংগৃহীত

সুপারস্টার শাকিব খানের ফেসবুক পোস্টে নতুন বার্তা দেখা গেছে। ‘তুফান’ সিনেমার নতুন একটি পোস্টার দিয়ে ক্যাপশনে লেখা বাংলার আকাশে বাতাসে আজ এক ভয়ংকর তুফানি ঝড়ের সম্ভাবনা দেখা দিয়েছে! ধারণা করা হচ্ছে আজ রায়হান রাফি পরিচালিত বহুল আলোচিত সিনেমা ‘তুফান’র  টিজার প্রকাশ করা হবে। আর এতেই শাকিব ভক্তরা প্রচারে তৎপর হতে দেখা গেছে।

গত বছরের শেষের দিকে শাকিব খানকে নিয়ে ‘তুফান’ নির্মাণের ঘোষণা দেন ‘দামাল’, সুড়ঙ্গ’ খ্যাত নির্মাতা রায়হান রাফি। বাংলাদেশের চরকি ও আলফা আই এবং ভারতের এসভিএফ’র প্রযোজনায় নির্মিত হবে ছবিটি। 
ভারতে চলছে সিনেমার শুটিং। এর মাঝেই সম্প্রতি এসকে ফিল্মসের ইউটিউবে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে নির্মাতা রায়হান রাফি ‘তুফান’ সিনেমার বিভিন্ন বিষয় তুলে ধরেছেন।

তিনি জানিয়েছেন, এই সিনেমায় ‘গডফাদার’-এর চরিত্রে দেখা যাবে শাকিব খানকে। রায়হান রাফি বলেন, ‘শাকিব খান চ্যালেঞ্জ নিতে পছন্দ করেন। আমি অনেকদিন থেকে এই সিনেমার প্রস্তুতি নিচ্ছি। প্রায় চার মাস থেকে প্রি-প্রোডাকশনের কাজ চলছে।’ 



নির্মাতা বলেন, এ ধরনের সিনেমা আমি, শাকিব ভাই কেউ কখনো করিনি। ‘তুফান’ এর মতো সিনেমা বাংলাদেশে আগে কখনো হয়নি। শুধু বলতে চাই, এটি একটি অ্যাকশন ফিল্ম। একজন গডফাদারের গল্প। সুপারস্টারকে নিয়ে গ্যাংস্টার ছবি বানানোর ইচ্ছা ছিল আমার। যেমন কেজিএফ, পুষ্পার মতো সিনেমা। বাংলাদেশে গ্যাংস্টার সিনেমা বানানোর মতো একজনই আছে, সে শাকিব খান। আর সে কারণেই তাকে নিয়ে এই সিনেমার কাজ করা।

রাফি জানালেন, ‘এ মাসেই শেষ হচ্ছে শুটিং। আসছে ইদে মুক্তি পাবে ‘তুফান’।

এদিকে বেশ কিছুদিন আগে ‘তুফান’ সিনেমাটির শুটিং সেটের ডামি কিছু ছবি প্রকাশ পেয়েছে। যা দেখে রীতিমতো মুগ্ধ হয়েছেন সিনেমাপ্রেমীরা। আজ টিজারের পোস্টার দেখে মুগ্ধ হয়েছে শাকিব ভক্তরা।

শাকিব খান অভিনীত রাজকুমার মুক্তি পেয়েছে গত ঈদে। এখনো সিনেমাটি মুগ্ধ হয়ে দেখছে দেশে বিদেশের শাকিব ভক্তরা।

Link copied!