• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

নারীরাও পারে...


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৭, ২০২৪, ০৮:৪৮ এএম
নারীরাও পারে...
কারিনা কাপুর। ছবি: সংগৃহীত

বলিউডের আলোচিত নায়িকা  টাবু, কারিনা কাপুর খান ও কৃতি স্যানন ‘ক্রু’ সিনেমা দিয়ে বাজিমাত করেছেন। তিন নারীকে প্রধান করে নির্মাতা রাজেশ কৃষ্ণান নির্মাণ করেন সিনেমাটি। গত ২৯ মার্চ বিশ্বব্যাপী ২ হাজার পর্দায় মুক্তি পায় স্বল্প বাজেটের এই সিনেমা। ‘ক্রু’ সিনেমায় টাবু, কারিনা আর কৃতি বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন। তিন নায়িকার অভিনয় দর্শকদের মন জয় করেছে। বিশ্ব্যাপী সিনেমাটি মোট আয় করেছে ১৫২.৯১ কোটি রুপি। নারী কেন্দ্রিক এ সিনেমার সাফল্য নিয়ে ভারতীয় সংবাদ সংস্থা পিটিআই-কে দেওয়া সাক্ষাৎকারে কথা বলেছেন কারিনা কাপুর খান।

কারিনা কাপুর খান বলেন, “বিনোদনের একটি মাধ্যম চলচ্চিত্র। ‘ক্রু’ সিনেমার মতো চলচ্চিত্রে যদি শক্তিশালী বার্তা থাকে…। চলচ্চিত্রটিতে তিনজন নারী নেতৃত্ব দিয়েছেন। প্রেক্ষাগৃহে এটি মুক্তি পেয়েছে। আমরা ১৫০ কোটি রুপির বেশি ব্যবসা করেছি। চলচ্চিত্রটি রায় দিয়েছে যে, এখন আর নারী-পুরুষের পক্ষপাত নেই। আমরা এখন নিয়ম ভাঙার চেষ্টা করছি।”

“চলচ্চিত্রে নায়ক-নায়িকা কথা বলছেন, বিষয়টি তেমন নয়। একজন ব্যক্তি যে, চলচ্চিত্রের বিষয়বস্তুকে সামনে এগিয়ে নিয়ে যায়। আমরা এটি করার চেষ্টা চালিয়ে যাচ্ছি। আমি এমন চরিত্র বেছে নেব, যা মজার এবং যাতে বিনোদনের উপাদান রয়েছে। আমি খুবই আনন্দিত যে, ‘ক্রু’ বাধাগুলো ভেঙেছে। নারীরাও বক্স অফিসের নিয়ম ভাঙতে পারেন— এ কথা নিয়ে জোরালোভাবে আলোচনা হচ্ছে।” বলেন কারিনা কাপুর খান।

সিনেমার গল্পে কেবিন ক্রু হিসেবে এয়ারলাইন্সে চাকরি করেন টাবু, কারিনা, কৃতি। এক পর্যায়ে কঠিন পরিস্থিতির মুখোমুখি হন তারা। এমন গল্প নিয়ে এগিয়েছে সিনেমাটির কাহিনি। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন— দিলজিৎ দোসাঞ্জে, কপিল শর্মা, রাজেশ শর্মা প্রমুখ।

৬০ কোটি রুপি বাজেটের এ সিনেমা প্রযোজনা করেছেন একতা কাপুর, রেহা কাপুর, অনিল কাপুর, দিগ্বিজয় পুরোহিত।

Link copied!