• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

আর্সেলানে যাওয়ার গুঞ্জন বার্সার গ্রিজম্যানের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৫, ২০২১, ০৬:১৭ পিএম
আর্সেলানে যাওয়ার গুঞ্জন বার্সার গ্রিজম্যানের

স্প্যানিশ ক্লাব বার্সোলোনা ঘাড় থেকে ঋণের বোঝা কমাতে আন্তোনিও গ্রিজম্যানকে বিক্রির গুঞ্জন শোনা যাচ্ছে। গ্রিজম্যানের সম্ভাব্য যাত্রা হিসেবে আর্সেনালের নাম শোনা যাচ্ছে।

স্প্যানিশ সংবাদ মাধ্যম ডেইলি মেইলের মতে, আর্থিক সমস্যার কারণে বার্সোলোনা এই গ্রীষ্মে যে চার জন খেলোয়াড়ের ফ্রি ট্রান্সফার করিয়েছে তাদের লিগে নিবন্ধন করাতে পারছে না। আর খেলোয়াড় নিবন্ধনের একমাত্র  উপায় হচ্ছে ক্লাব থেকে বেশি বেতনের কয়েকজন খেলোয়াড়কে বিক্রি করে দেয়া। লা লিগায় বেতনের যে নিয়ম রয়েছে তার ৪০% বেশি ছাড়িয়েছে বার্সা। এজন্য গ্রিজম্যানকে বিক্রি করে তাদের নতুন খেলোয়াড়দের নিবন্ধন নিশ্চিত করতে চায়।

জানা যাচ্ছে যে নতুন খেলোয়াড়দের নিবন্ধনের জন্য বার্সার ১৭১ মিলিয়ন ইউরো প্রয়োজন। এদিকে ট্রান্সফার মার্কেটে গ্রিজম্যানের মূল্য প্রায় ৫৪ মিলিয়ন ইউরো।
 
ফ্রান্সের এই খেলোয়াড় ক্লাব থেকে দ্বিতীয় সর্বোচ্চ আয় করেন, যা সপ্তাহে ২৯৪ হাজার ইউরো। ধারণা করা হচ্ছে, বার্সা কোচ রোনাল্ড কোমান গ্রিজম্যানের চলে যাওয়া নিয়ে অসন্তুষ্ট নন।

এদিকে আর্সেলান গ্রিজম্যানকে ২০১৩ সালে রিয়াল বেতিস থেকে স্বাক্ষর করাতে চেয়েছিল। যদিও আর্সেনাল বা বার্সোলোনা ও গ্রিজম্যানের পক্ষ থেকে এ বিষয়ে কোনো কিছুই জানানো হয়নি।

Link copied!