• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,

রাজধানীতে যান চলাচল স্বাভাবিক


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২৩, ০৯:১১ এএম
রাজধানীতে যান চলাচল স্বাভাবিক

বিএনপি ও জামায়াতের ডাকা তিন দিনের অবরোধ কর্মসূচির প্রথম দিনে রাজধানীতে যান চলাচল প্রায় স্বাভাবিক রয়েছে।

মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল ৭টা থেকে ৮টা পর্যন্ত রাজধানীর গ্রিন রোড, তেজগাঁও, বিজয় সরনী, ফার্মগেট, নাবিস্কো, পান্থপথ, কলাবাগান, কারওয়ান বাজার, খিলক্ষেত, মিরপুর, শেওড়াপাড়া, খেজুরবাগান এলাকায় অন্যান্য দিনের মতোই যান চলাচল করতে দেখা যায়। তবে এসব এলাকায় সিএনজিচালিত অটোরিকশা ও রিকশা বেশি দেখা গেছে। ব্যক্তিগত গাড়ি কিছুটা কম চলতে দেখা গেছে।

বাড্ডা থেকে কারওয়ান বাজার এলাকায় অফিসে এসেছেন রুমি প্রভা নামের একজন বেসরকারি চাকরিজীবী। সংবাদ প্রকাশকে তিনি বলেন, “রাস্তায় অন্যদিনের মতোই গাড়ি চলছে। সবকিছু স্বাভাবিক মনে হয়েছে। কয়েক জায়গায় সামান্য জ্যামও ছিল।” 

এদিকে কারওয়ান বাজারে সকালে মালবাহী পিকআপ, ট্রাক চলতে দেখা গেছে। বাইরের জেলা থেকে ঢাকায় ট্রেনও প্রবেশ করেছে যথা সময়ে। এছাড়া পান্থপথ মোড়, সার্ক ফোয়ারা, শেওড়াপাড়া মোড়, খেজুরবাগান, পল্টনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উপস্থিতি রয়েছে। গাড়িতে করে পুলিশ ও র্যাবকে বিভিন্ন রাস্তায় টহল দিতে দেখা গেছে।

মঙ্গলবার ভোর থেকে বৃহস্পতিবার (২ নভেম্বর) সন্ধ্যা ছয়টা পর্যন্ত সারা দেশে মহাসড়ক, রেল ও নৌপথে অবরোধ কর্মসূচি পালন করবে বিএনপি। জামায়াতে ইসলামীও এই তিন দিন অবরোধ কর্মসূচি দিয়েছে। এছাড়া সরকার পতনের যুগপৎ আন্দোলনে থাকা গণতন্ত্র মঞ্চসহ অন্য দল ও জোটগুলো এই অবরোধ কর্মসূচিতে সমর্থন দিয়েছে।

 

Link copied!