• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

আম্বানির পুত্রবধূর প্রাক্তন কে?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৬, ২০২৪, ১১:৫৬ এএম
আম্বানির পুত্রবধূর প্রাক্তন কে?
রাধিকা মার্চেন্ট ও রোহন আগারওয়াল

এশিয়ার শীর্ষ ধনী রিয়ালায়েন্স কোম্পানির কর্ণধার মুকেশ আম্বানিপুত্র অনন্ত ও রাধিকা মার্চেন্টের বিয়ে হতে যাচ্ছে আগামি ১২ জুলাই। এর আগে অনন্ত আম্বানির প্রি-ওয়েডিং ঘিরে গুজরাটের জাম-নগরে চাঁদের হাট বসেছিলো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ব্যক্তিদের নিয়ে।

প্রি ওয়েডিং সেই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ইভাঙ্কা ট্রাম্প, সস্ত্রীক মার্ক জাকারবার্গ, বিল গেটস, সুন্দর পিচাই থেকে শুরু করে বলিউডের তিন খান শাহরুখ, আমির ও সালমান ছাড়াও রণবীর-দীপিকা এবং বলিউডের অন্য অতিথিরাও। ক্রিকেট জগতের নক্ষত্রেরাও হাজির ছিলেন এই অনুষ্ঠানে।

রীতিমতো হইচই ফেলে দেয়া সেই আয়োজনে হাজির হয়েছিলেন অনন্ত আম্বানির হবু স্ত্রী রাধিকার প্রাক্তন প্রেমিকও! একাধিক ভারতীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুসারে, রাধিকার প্রাক্তন প্রেমিকের নাম রোহন আগারওয়াল। ২০১৩ পর্যন্ত রোহানের সঙ্গে সম্পর্কে ছিলেন রাধিকা। যদিও পরে ব্যবসায়ী পরিবারের সন্তান রোহানের সঙ্গে রাধিকার বিচ্ছেদ হয়ে যায়। স্কুলে রাধিকা, রোহান ও অনমোল তিন বন্ধু ছিলেন।

তবে বিচ্ছেদ হলেও এখনও প্রাক্তনের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন রোহান। সাবেক প্রেমিকার বিয়েতে এসে নাচের অনুষ্ঠানও করেছেন তিনি। রাধিকা এনকোর হেলথকেয়ারের সিইও বীরেন মার্চেন্টের মেয়ে। তাঁর মায়ের নাম শায়লা বণিক। রাধিকা তার বাবা-মায়ের একমাত্র সন্তান।

পাশাপাশি তাঁর আরো একটি পরিচয় আছে। তিনি শাস্ত্রীয় নৃত্য ভরতনাট্যমেও বিশেষ পারদর্শী। একই সঙ্গে মুকেশ আম্বানিও ইতিমধ্যেই ঘোষণা করে ফেলেছেন যে ছোট ছেলে অনন্তের ওপর তিনি নিউ এনার্জি ব্যবসার দায়িত্ব দিতে চান। রাধিকা নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা করেছেন এবং অনন্ত যুক্তরাষ্ট্রের ব্রাউন ইউনিভার্সিটিতে পড়াশোনা করেছেন।

Link copied!