• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

হিটস্ট্রোকে মাদ্রাসাশিক্ষকের মৃত্যু


নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৪, ০১:০৮ পিএম
হিটস্ট্রোকে মাদ্রাসাশিক্ষকের মৃত্যু

নওগাঁর নিয়ামতপুরে শাহাদাত হোসাইন (৪২) নামের এক মাদ্রাসাশিক্ষকের হিট স্ট্রোকে মৃত্যু হয়েছে। শুক্রবার (২৬ এপ্রিল) বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাজশাহী মেডিকেলে নেওয়ার প্রস্তুতির সময় তার মৃত্যু হয়।

শাহাদাত হোসাইন উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের দরগাপাড়া গ্রামের মৃত বজরুক আমিনের ছেলে। এ ছাড়া তিনি বালাতৈড় দাখিল মাদ্রাসায় সহকারী মৌলভি পদে কর্মরত ছিলেন।

পরিবার ও স্থানীয়রা বলছে, শুক্রবার দরগাপাড়া জামে মসজিদে জুম্মার নামাজের খুতবা শেষে নামাজ পড়ান তিনি। নামাজ আদায় শেষে দরগা পাড়া সফুরা আজাদ শিশু সদনে উপস্থিত হলে অসুস্থ হয়ে পড়েন। পরে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করেন। এ সময় তার ডায়াবেটিসের মাত্রাও ছিল বেশি ১৬। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেওয়া হয়। প্রস্তুতি নেওয়ার মধ্যেই তিনি মৃত্যুবরণ করেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মাহবুবুল আলম বলেন, “শাহাদাত হোসাইনের ডায়াবেটিসের মাত্রা বেশি ছিল। তার মধ্যে স্ট্রোকের প্রাথমিক লক্ষণ পাওয়া গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছিল। রাজশাহী মেডিকেলে প্রস্তুতি নেওয়ার মধ্যেই তার মৃত্যু হয়।”

Link copied!