• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

বাংলাদেশ দল ঘোষণা রোববার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৪, ০২:৩৩ পিএম
বাংলাদেশ দল ঘোষণা রোববার
ছবি: প্রতীকী

যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেট অনুষ্ঠিত হবে। বিশ্বকাপকে সামনে রেখে জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে সিরিজ খেলতে নামছে বাংলাদেশ। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটির জন্য ইতোমধ্যেই ১৭ সদস্যের প্রস্তুতি ক্যাম্পের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। রোববার ১৫ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করার কথা হয়েছে বিসিবির।

আগামী ৩ মে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ শুরু হবে। ৪ ও ৭ মে চট্টগ্রামেই পরের দুটি টি-টোয়েন্টি, এরপর মিরপুরের শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে ১০ ও ১২ মে হবে সিরিজের শেষ দুটি ম্যাচ।

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের বাংলাদেশ দল দুইভাগে ঘোষণা করা হতে পারে। টাইগার অলরাউন্ডার সাকিব এবং পেসার মোস্তাফিজের আসন্ন এই সিরিজের সবগুলো ম্যাচ খেলার সম্ভাবনা নেই। সাকিবকে সিরিজের শেষদিকের ম্যাচগুলোতে একাদশে দেখা যেতে পারে। অন্যদিকে, বাঁহাতি পেসার ফিজ সিরিজের প্রথম টি-টোয়েন্টি খেলবেন না তা নিশ্চিত।

বাংলাদেশ দল (সম্ভাব্য) - নাজমুল হোসেন, লিটন দাস, তানজিদ হাসান, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ, জাকের আলী, মেহেদী হাসান/আফিফ হোসেন, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, তানজিম হাসান/হাসান মাহমুদ, সাইফউদ্দিন, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমান।

Link copied!