• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

সিনেপ্লেক্সেও আয়ের শীর্ষে ‘রাজকুমার’, এখনো হাউজফুল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২৪, ০১:৩৫ পিএম
সিনেপ্লেক্সেও আয়ের শীর্ষে ‘রাজকুমার’, এখনো হাউজফুল
শাকিব খান। ছবি: ফেসবুক থেকে

ঈদের সিনেমা ‘রাজকুমার’-এ মেতেছে সিনেপ্লেক্স। মুক্তির দিন থেকেই ছবিটি দেখতে হুমড়ি খেয়ে পড়ছে দর্শক। সেসব ছবি ও সংবাদ দেখা গেছে বিভিন্ন গণমাধ্যমে।

এবার স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষও জানালো, শাকিব খান অভিনীত আরশাদ আদনান প্রযোজিত ‘রাজকুমার’ ছবিটি দেখতে শুধু সিঙ্গেল স্ক্রিন নয়, সিনেপ্লেক্সেও ভিড় করেছেন সবচেয়ে বেশী দর্শক। যাচ্ছে হাউজফুলও।

১১টি ছবির মধ্যে ঈদের দিন থেকে ৮টি ছবির প্রদর্শন করে দেশের সর্বাধুনিক সিনে থিয়েটার স্টার সিনেপ্লেক্স। এরমধ্যে সবেচেয়ে বেশী দর্শক দেখেছেন ‘রাজকুমার’। শুধু তাই নয়, মুক্তির দিন থেকে রবিবার (২১ এপ্রিল) পর্যন্ত ৮টি বাংলা ছবির মধ্যে সবচেয়ে বেশী আয় করা ছবির তকমাও অর্জন করে ‘রাজকুমার’।

মুক্তির ১০ দিনের মাথায় প্রথম সপ্তাহে প্রদর্শিত ছবিগুলোর শীর্ষ অবস্থান জানিয়ে এমন তথ্যই জানিয়েছে স্টার সিনেপ্লেক্স। ফেসবুক পোস্টের মাধ্যমে রবিবার তা নিশ্চিত করে প্রতিষ্ঠানটি।

সোমবার সিনেপ্লেক্সের সিনিয়র বিপণন কর্মকর্তা মেজবাহ আহমেদ বলেন, ৮টি বাংলা সিনেমার মধ্যে সবচেয়ে ভালো যাচ্ছে ‘রাজকুমার’। দিনের অন্যান্য সময়ে মোটামুটি ভালো দর্শক আসছে এবং বিকেলে ও সন্ধ্যার শো হাউজফুল যাচ্ছে। আশা করছি এ সপ্তাহ এবং আগামীতে ‘রাজকুমার’ ভালো যাবে।

Link copied!