• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

কক্সবাজার সৈকতে পর্যটকের মৃত্যু


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৪, ০২:৪৩ পিএম
কক্সবাজার সৈকতে পর্যটকের মৃত্যু
কক্সবাজার সমুদ্র সৈকত

কক্সবাজার সমুদ্রসৈকতে ভ্রমণে এসে মতিউর রহমান (৪০) নামের এক পর্যটকের মৃত্যু হয়েছে। শনিবার (২৭ এপ্রিল সকালে সৈকতের সুগন্ধা পয়েন্টে ঘোরাঘুরির সময় তিনি হঠাৎ বালিয়াড়িতে পড়ে যান। এতে তার মৃত্যু হয়।

মতিউর রহমান কুমিল্লার বুড়িচং এলাকার বাসিন্দা। তার মৃত্যু হওয়ার বিষয় নিশ্চিত করেছেন পর্যটকদের নিরাপত্তায় নিয়োজিত সি সেইফ লাইফ গার্ডের সুপারভাইজার মো. ওসমান গণি।

ওসমান গণি বলেন, “আজ সকাল থেকে কক্সবাজার সমুদ্রসৈকতের সুগন্ধা পয়েন্টে সি সেইফ লাইফ গার্ডের কর্মীরা গোসলরত পর্যটকদের নিরাপত্তায় দায়িত্বরত ছিলেন। সকাল পৌনে ৯টার দিকে সৈকতে এক পর্যটক ঘোরাঘুরির একপর্যায়ে মোবাইল ফোনে কথা বলার সময় বালিয়াড়িতে ঢলে পড়ে অবচেতন হয়ে পড়েন।”

দায়িত্ব পালনরত লাইফ গার্ড কর্মীরা মতিউর রহমানকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে যান বলে জানান ওসমান গণি। তিনি বলেন, “এ সময় সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।”

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) মো. আশিকুর রহমান বলেন, “সৈকতের লাইফ গার্ড কর্মীরা এক পর্যটককে অসুস্থ অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন। কিন্তু এখানে আনার আগেই তার মৃত্যু হয়েছে।”

প্রাথমিকভাবে হৃদ্যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে পর্যটক মতিউর রহমানের মৃত্যু হয়েছে বলে জানান আরএমও আশিকুর রহমান। তিনি বলেন, “প্রচণ্ড গরমে হিটস্ট্রোকে নাকি অন্য কোনো রোগে মারা গেছেন তা ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে। মরদেহ কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।”

Link copied!