• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

বলিউডে এখনো অবিবাহিত যারা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৫, ২০২৩, ০২:২৩ পিএম
বলিউডে এখনো অবিবাহিত যারা

অনেকে মনে করেন, প্রেম বা সম্পর্ক থেকে বিয়ে জীবনের স্বাভাবিক গতিপথ। আবার অনেকে এর সঙ্গে এক মত নন। বলিউডেও আছেন এমন বেশ কিছু তারকা, যারা যথেষ্ট বয়স হলেও এখনো বেছে নেননি জীবনসঙ্গী। তাদের নিয়ে এই লেখনী।    

সুস্মিতা সেন

১৯৯৪ সালে মিস ইউনিভার্সের খেতাব জেতেন বাঙালি সুন্দরী সুস্মিতা সেন। অভিনেতা, পরিচালক থেকে শুরু করে ক্রিকেটার ও ব্যবসায়ীর সঙ্গে বিভিন্ন সময়ে নাম জড়িয়েছে এই তারকার। সবশেষ গত বছর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের রূপকার লোলিত মোদির সঙ্গে প্রেম নিয়েও তিনি হন আলোচিত। ৪৮ বছর বয়সে এসেও সুস্মিতা সেন অবিবাহিত। দুই পালক কন্যাকে নিয়ে জীবন তার।  

টাবু

তাবাসসুম ফাতিমা হাশমী তার পুরো নাম। অবশ্য বলিউডের তুখোড় অভিনয় প্রতিভাধারী অভিনেত্রীকে ‘টাবু’ নামেই সবাই চেনেন। ৫০ বছর বয়সী এই অভিনয় শিল্পী এখনো সিঙ্গেল।

আমিশা প্যাটেল

বয়স ৪৭ চলছে বলিউড নায়িকা আমিশা প্যাটেলের। তিনি অবিবাহিত। আমিশার ভাষ্য, উপযুক্ত পাত্র জুটছে না বলেই জীবন বিস্তৃত করতে পারছেন না তিনি।

সালমান খান

একের পর নায়িকার সঙ্গে প্রেমের খবর এলেও ৫৮ বছর বয়সী বলিউড ভাইজান সালমান খান এখনো অবিবাহিত। বিয়ের কোনো খবর নেই। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, “আমি বিয়ে করিনি কারণ কোনো মেয়ের প্রেমে পড়িনি। এক পর্যায় থেকে আরেক পর্যায়ে জীবনের উত্তরণ ঘটছে, বিয়ে করার কী প্রয়োজন?”

করণ জোহর

মা ও পালককন্যাদের নিয়ে পরিবার হিন্দি সিনেমার পরিচালক প্রযোজন করণ জহরের। যথেষ্ট বয়স হলেও বিয়ের বন্ধন থেকে নিজেকে দূরে রেখেছেন এ তারকা। মাঝে নিজেকে ‘সমকামী’ পরিচয় দেওয়া করণের প্রেম পর্ব নিয়েও বলিপাড়ার প্রেসে তেমন কিছু আসে না। একাই জীবন উপভোগ করছেন তিনি। 

Link copied!