• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

শাকিবকে অ্যাকশন অবতারে দেখে চারদিকে হইচই শুরু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৮, ২০২৩, ০৪:৫২ পিএম
শাকিবকে অ্যাকশন অবতারে দেখে চারদিকে হইচই শুরু

‘প্রিয়তমা’ সিনেমায় শাকিব ধরা দিলো অ্যাকশন অবতারে। সিনেমার গল্প মূলত রোমান্টিক মেজাজ লেপ্টে থাকলেও টিজারে পুরোপুরি অ্যাকশন হিরোর লুকে শাকিব। এ নিয়ে নির্মাতা বললেন, সব কিছুর সমন্বয়েই তো একটা সিনেমা। প্রিয়তমায় সব কিছুই রয়েছে।

বাতাসে উড়ছে লম্বা চুল, মুখ ঢাকা অ্যাশ রঙের কাপড়ে, পরনে জিন্স জ্যাকেট, শেষে চাক্কু ছুঁড়ে মারলেন! শনিবার সন্ধ্যায় প্রকাশিত হিমেল আশরাফ পরিচালিত ‘প্রিয়তমা’র ফার্স্ট লুকে দেখা গেল চিত্রনায়ক শাকিব খানকে।

৩০ সেকেন্ডের লুকটি শাকিবের ফ্যান পেইজ ও এসকে ফিল্মসের ইউটিউবে আসার সঙ্গে সঙ্গে অনলাইনে রীতিমত ঝড় তোলে। অনলাইনে ভক্তরা প্রিয় নায়ককে প্রশংসায় ভাসাচ্ছেন। অনেকেই সিনেমা হলে গিয়ে প্রিয়তমা দেখার আগ্রহ প্রকাশ করছেন।

তবে কেউ কেউ টিজারে শাকিব খানকে ‘কিসিকা ভাই কিসিকা জান’ এর সালমান খানের সঙ্গে মিল খোঁজার চেষ্টাও করেছে। তারা সালমানের সঙ্গে শাকিবের ছবি জুড়ে দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখালেখি করছেন। নিজের প্রিয় নায়ককে ঘিরে তাদের নানান মন্তব্য ঠাই পেয়েছে পোস্টের মন্তব্যের ঘরে।  

ছবিটির নায়ক শাকিব খান থাকায় শতভাগ আশাবাদী নির্মাতা হিমেল আশরাফ। বললেন, ‘শাকিব খান অন্য লেভেলের স্টার। প্রথম তিন দিন শাকিব ভাইয়ের নামে যে দর্শক আসবে, এই দর্শকগুলো পুনরায় হলে আসবে এবং তাদের মুখে মুখে এই ছবি ব্যাপক পরিসরে ছড়িয়ে যাবে। আমার বিশ্বাস শাকিব খানের ভক্তরাই এই ছবির বড় প্রচারক হয়ে উঠবেন।’

ইতোমধ্যে শেষ হয়েছে প্রিয়তমা’র শুটিং। এরমধ্যে সিনেমা হল বুকিং এজেন্ট থেকে শুরু করে হল মালিকদের অধিক আগ্রহ থাকায় এ ছবি ‘চড়া মূল্যে’ হল বুকিং চলছে।

পরিচালক হিমেল আশরাফ জানান, শাকিব খানের লুক ও ছবির হাইপের কারণে হল মালিকরা ‘প্রিয়তমা’য় আগ্রহ দেখাচ্ছে। চলতি সপ্তাহে ‘প্রিয়তমা’র সেন্সর পেতে পারে।

আরশাদ আদনানের প্রযোজনায় নির্মিত ‘প্রিয়তমা’ রোম্যান্টিক অ্যাকশন ধাঁচের মৌলিক গল্পের ছবি। এর কাহিনী প্রয়াত ফারুক হোসেনের।

যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। শাকিব ছাড়াও আরও অভিনয় করছেন ইধিকা পাল, কাজী হায়াত, শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সহীদ নবী প্রমুখ।

Link copied!