• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

মেকআপ আর্টিস্টকে বিয়ে করছেন সালমানের ভাই


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২৩, ১১:৪২ এএম
মেকআপ আর্টিস্টকে বিয়ে করছেন সালমানের ভাই

বলিউডে ব্যাচেলর পরিবার বলতে সালমান খানের পরিবারকে বলা যেতেই পারে। প্রভাবশালী এই পরিবারে সালমান সহ তার অন্য দুই ভাইও এখন ব্যাচেলর। তবে কেন এখনো ব্যাচেলর আছেন ভাইজান তা নিয়ে চলে নানা আলোচনা-সমালোচনা। অন্যদিকে দুই ভাই আরবাজ ও সোহেল বিয়ে করলেও বিচ্ছেদ হয়েছে সেই সংসারের। তবেন আরবাজ খান আবারও বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলে গুঞ্জন উঠেছে।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, আরবাজ খান এখন প্রেম করছেন মেকআপ আর্টিস্ট শুরা খানের সঙ্গে। শুধু তাই নয়, তারা খুব শিগগিরই গাঁটছড়া বাধতে চলেছেন। খান পরিবারের সঙ্গে জড়িত এক সূত্র এই তথ্য ফাঁস করেছে। জানিয়েছে, আরবাজ এবং শুরা তাদের সম্পর্কের বিষয়ে ভীষণ সিরিয়াস এবং খুব শিগগিরি বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন এই জুটি। পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতেই নাকি আয়োজন হবে বিয়ের অনুষ্ঠানের।

যদিও অভিনেত্রী মালাইকার সঙ্গে ডিভোর্সের পর আরবাজের জীবনে এসেছিল জর্জিয়া। তার সঙ্গেই বছর কয়েক চুটিয়ে প্রেম করেছিলেন এই অভিনেতা। কিন্তু তাদের সেই সম্পর্কও স্থায়ীত্ব পায়নি। সম্প্রতি এক সাক্ষাৎকারে জর্জিয়াই নিশ্চিত করেছেন সালমানের ভাইয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার সেই খবর।

আরবাজ খানের প্রথম স্ত্রী ছিলেন মালাইকা আরোরা। এই দম্পতির সংসারে একটি পুত্রসন্তান রয়েছে। সালমান খানের ভাইয়ের সঙ্গে বিচ্ছেদের পর বর্তমানে অর্জুনের সঙ্গে প্রেম করছেন এই অভিনেত্রী। অন্যদিকে আরবাজ প্রস্তুতি নিচ্ছেন নতুন করে ফের বিয়ের পিঁড়িতে বসার।

Link copied!