• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

নৌকার টিকিট না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হলেন মাহি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২৩, ১২:০১ পিএম
নৌকার টিকিট না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হলেন মাহি
চিত্রনায়িকা মাহিয়া মাহি। ছবি: সংগৃহীত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেয়ে রাজশাহী-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র তুলেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। সংবাদমাধ্যমকে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন এই অভিনেত্রী।

এর আগে আওয়ামী লীগের নৌকার প্রার্থী হতে রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) ও চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল, গোমস্তাপুর, ভোলাহাট) আসন থেকে মনোনয়নপত্র তুলেছিলেন মাহিয়া মাহি। আসন দুটির কোনোটিতেই মনোনয়ন না পেয়ে এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র তুললেন এই নায়িকা।

সোমবার (২৭ নভেম্বর) দুপুরে তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা বিল্লাল হোসেনের কার্যালয় থেকে মাহির পক্ষে মনোনয়নপত্র উত্তোলন করেন তার ভগ্নিপতি জামাল উদ্দিন। 

এদিকে রোববার (২৬ নভেম্বর) আওয়ামী লীগের দলীয় মনোনয়নপ্রাপ্ত নেতাদের তালিকা প্রকাশের পর, স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করবেন কি না, এমন প্রশ্নের উত্তরে মাহি বলেছিলেন, ‘‘যেহেতু আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সবখানে যেন অংশগ্রহণমূলক নির্বাচন হয়। সেটার জন্য আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেষ্টা করে দেখতে পারি। তবে এখনো সিদ্ধান্ত নিইনি। স্বতন্ত্র প্রার্থী হওয়ার জন্য আমার পরিবারের সঙ্গে কথা বলছি। তাদের সঙ্গে পরামর্শ করে সিদ্ধান্ত নেব।”

মাহি চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার কন্যানগর গ্রামের বাসিন্দা। তার নানার বাড়ি রাজশাহীর তানোর উপজেলার মুণ্ডমালা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের উত্তরপাড়ায়। আলাদা জেলা হলেও নাচোল ও তানোরের ভৌগোলিক অবস্থান পাশাপাশি।

Link copied!