• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

‘বিএনপির অবস্থা খুব খারাপ, তারা কী খেলবে’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৩, ০৫:২৩ পিএম
‘বিএনপির অবস্থা খুব খারাপ, তারা কী খেলবে’

বিএনপির অবস্থা খুব খারাপ, তারা কী খেলবে, এমন প্রশ্ন করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে কিশোরগঞ্জের মিঠামইন হেলিপ্যাড মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় নেতাকর্মীদের তিনি এ সতর্কবার্তা দেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে সভামঞ্চে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ওবায়দুল কাদের বলেন, “খেলা হবে! হবে খেলা! কী করে খেলব? বিএনপি তো জানে নির্বাচনে এলে জামানত থাকবে না। বড় খারাপ অবস্থা, পথ হারিয়ে পদযাত্রা। কী খেলবে এরা? আন্দোলনে হেরে গেছে। নির্বাচনে খেলতে চান, খেলা হবে। আমরা প্রস্তুত। হাওরের মানুষ শেখ হাসিনা ও নৌকার পাশে আছে।”

আগামী নির্বাচনের জন্য নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, “খেয়াল রাখবেন। এদের মতিগতি কিন্তু খারাপ। এখন তারা দেখছে নির্বাচন করে শেখ হাসিনার সঙ্গে জেতা সম্ভব না। এখন তাদের মতলব হচ্ছে শেখ হাসিনার সরকারকে ষড়যন্ত্র করে হটিয়ে দেওয়া। এদের হাতে ভাঙচুরের লাঠি। শপথ নিতে হবে অগ্নিসন্ত্রাস করতে এলে আমরা যে হাতে আগুন দেবে, সেই হাত পুড়িয়ে দেব।”

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের প্রশংসা করে ওবায়দুল কাদের বলেন, “তাকে যেতে হবে সংবিধান মেনে। কিন্তু তাকে আমরা ভুলিনি, ভুলব না। আমাদের নেত্রী তাকে খুব শ্রদ্ধা করেন। সারা দেশ তাকে সম্মানের চোখে দেখে।”

ওবায়দুল কাদের বলেন, “বিশ্ব সংকটেও বাংলাদেশের জনগণ শেখ হাসিনার ওপর নির্ভর করে। শেখ হাসিনার সরকারের উন্নয়নে জনগণ খুশি, মন খারাপ শুধু বিএনপির।”

এ সময় সরকারের বিভিন্ন উন্নয়ন প্রকল্প তুলে ধরেন তিনি বলেন, “আজকে যেদিকেই তাকাবেন উন্নয়ন, শুধু উন্নয়ন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই এত উন্নয়ন সম্ভব হয়েছে। বিএনপি বাংলাদেশকে আফগানিস্তান বানাতে চায়। মেয়েদের দমিয়ে রাখতে চায়। অথচ শেখ হাসিনা নারীদের অধিকার নিশ্চিত করেছেন।”

Link copied!