• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

আরও বেশি টাইগার ক্রিকেটারদের আইপিএলে চান রোহিত


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২, ০৪:১৮ পিএম
আরও বেশি টাইগার ক্রিকেটারদের আইপিএলে চান রোহিত

বিশ্বকাপ ফুটবলের মধ্যে দেশে বেজে উঠেছে ক্রিকেটের দামামা। বাংলাদেশের বিপক্ষে সিরিজ শুরুর আগের দিন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা জানালেন, আরও বেশি বাংলাদেশি ক্রিকেটারকে আইপিএলে দেখতে চান তিনি।

দিন কয়েক পরেই অনুষ্ঠিত হবে আইপিএলের নিলাম। সেখানে নাম তুলেছেন বাংলাদেশের ছয়জন ক্রিকেটার। সে সূত্রেই উঠে এসেছিল আইপিএল প্রসঙ্গ।

এ বিষয়ে রোহিত বলেন, “আমার আশা ওরা সুযোগ পাবে। ওরা ভালো দল, ভালো ক্রিকেটার।”

সুযোগ পেলে টাইগার ক্রিকেটারদের আইপিএলে প্রমাণ করার সুযোগ আছে জানিয়ে বলেন, “ওরা সুযোগ পেলে নিশ্চয় ভালো করবে। আমার ধারণা, আইপিএলের দলগুলো এখনো পরিকল্পনা শুরু করেনি। তবে আমার মত, ওদের সুযোগ পাওয়া উচিত।”

আগামীকাল থেকে শুরু হতে যাওয়া সিরিজটি রোমাঞ্চকর হবে বলেও মনে করে রোহিত।

তিনি বলেন, “সিরিজটি রোমাঞ্চকর হবে। ওদেরকে (বাংলাদেশ) হারাতে হলে প্রতিদ্বন্দ্বিতামূলক ক্রিকেট খেলতে হবে। এখনই সিরিজ নিয়ে ভাবনা নেই। ম্যাচ বাই ম্যাচ আগাতে চাই।”

ইনজুরির কারণে অধিনায়ক তামিম ইকবালকে পাচ্ছে না বাংলাদেশ। প্রথম ওয়ানডে খেলবেন না পেসার তাসকিন আহমেদ। দুই ক্রিকেটার না থাকা বাংলাদেশের জন্য হয়ে দাঁড়িয়েছে বড় ধাক্কা। সেই ধাক্কায় টিম কম্বিনেশন নিয়েও বাংলাদেশ শিবিরে রয়েছে দুশ্চিন্তা। তবু বাংলাদেশকে হালকা করে দেখার সুযোগ দেখছেন না রোহিত। বরং নিজেদের কম্বিনেশন ঠিক করার দিকেই মনোযোগী।

বিষয়গুলো নিয়ে রোহিতের ভাষ্য, "প্রতিপক্ষের কম্বিনেশন নিয়ে ভাবছি না। আমরা দল হিসেবে খেলতে চাই। ওরা দুজন (তাসকিন-তামিম) অনেক দিন ধরেই ভালো খেলছে। এটা অন্যদের জন্য সুযোগ।”

Link copied!