• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

আইপিএলের শেষ চার বাছলেন সিধু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৪, ০৬:৩১ পিএম
আইপিএলের শেষ চার বাছলেন সিধু
নভজ্যোৎ সিংহ সিধু। ছবি : সংগৃহীত

ভারতের চলমান আইপিএল ক্রিকেট আসর সবেমাত্র মাঝপথে এসেছে। কিছু দল ইতিমধ্যেই প্লে-অফে ওঠার দিকে এক পা বাড়িয়ে রেখেছে। অনেকে প্রবল লড়াই করছে প্রথম চারে শেষ করার জন্য। তার মাঝেই আইপিএলের প্লে-অফের চার দল বেছে নিয়েছেন ভারতের সাবেক তারকা ক্রিকেটার ও বর্তমান ধারাভাষ্যকার  নভজ্যোৎ সিংহ সিধু।

দীর্ঘ দিন পরে ধারাভাষ্যে ফিরেছেন সিধু। তিনি জানিয়েছেন,  চেন্নাই সুপার কিংস, রাজস্থান রয়্যালস ও কলকাতা নাইট রাইডার্সের প্রথম চারে উঠা প্রায় নিশ্চিত। চতুর্থ জায়গার জন্য জোর লড়াই হবে সানরাইজার্স হায়দরাবাদ এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে।

ভারতের হয়ে ৫১টি টেস্ট এবং ১৩৬টি একদিনের ম্যাচ খেলা এই ক্রিকেটার জানিয়েছেন, মুম্বাই খারাপ খেলতে থাকলেও তিনি একটা ঝুঁকি নিতে চান।

সিধু বলেছেন, ‘তিন দলকে বেছে নেওয়া তো আমার কাছে খুব সহজ হয়ে গিয়েছে। চার নম্বরের জন্য দুটো দল লড়াই করবে। একটা হায়দরাবাদ। আর একটা মুম্বাই। কেন জানি না মনে হচ্ছে, মুম্বাই কোনও না কোনও ভাবে ঠিক প্রথম চারে জায়গা করে নেবে। কঠিন পরিস্থিতিতে ভাল খেলার একটা অভ্যাস রয়েছে মুম্বাই দলের। যত থাপ্পড় মারবেন তত ওরা শক্তিশালী হবে। বোলিং বিভাগ ঠিক করতে পারলে এবং হার্দিক ফর্মে ফিরলে মুম্বাই ভয়ঙ্কর দল হয়ে উঠবে।’

মুম্বাইকে প্লে-অফে উঠতে গেলে অনেকটাই ভাল খেলতে হবে। এখন আট ম্যাচে ছয় পয়েন্ট তাদের। বাকি ম্যাচগুলোর মধ্যে অন্তত পাঁচটিতে জিততে হবে তাদের।

Link copied!