• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

তারাবি নামাজের কারণে আইপিএল দেখা মিস হয় পাপনের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৩, ০৬:১১ পিএম
তারাবি নামাজের কারণে আইপিএল দেখা মিস হয় পাপনের

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল ভারতের পাশাপাশি বাংলাদেশেও সমানভাবে জনপ্রিয়। বিশেষ করে জাতীয় দলের ক্রিকেটাররা টুর্নামেন্টে যুক্ত হওয়ার পর থেকে বাংলাদেশীদের আগ্রহ বেড়ে গেছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি প্রধান নাজমুল হাসান পাপনও ব্যতিক্রম নন। তিনি নিয়মিত আইপিএল দেখেন। তবে এবার তারাবির নামাজের কারণে খেলা দেখতে পারছেন না তিনি।

এবার আইপিএলে ডাক পেয়েছিলেন সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমান ও লিটন কুমার দাস। সাকিব ও লিটনকে দলে টেনেছে কলকাতা নাইট রাইডার্স, মোস্তাফিজ জায়গা পেয়েছেন দিল্লি ক্যাপিটালসে। তবে সাকিব শেষ পর্যন্ত নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন পুরো টুর্নামেন্ট থেকে। প্রথমবার আইপিএলে ডাক পাওয়া লিটনের এখনো কলকাতার হয়ে অভিষেক হয়নি। এদিকে, কাটার মাস্টার খেলে ফেলেছেন দুই ম্যাচ।

গণমাধ্যমের মুখোমুখি হলে আইপিএল দেখেন কী না এমন প্রসঙ্গে পাপন বলেন, "আইপিএল খুব একটা দেখা হচ্ছে না। তবে আমি দেখি না, এমন নয়। কলকাতার খেলা থাকলে আগে দেখি যে স্কোয়াডে লিটন আছে কী না এবং দিল্লির খেলা থাকলে দেখি স্কোয়াডে মোস্তাফিজ আছে কী না। যদি ওরা থাকে, তাহলে দেখি। তবে এবারের খেলার টাইমিংটা তারাবির সঙ্গে সাংঘর্ষিক হয়ে গেছে। তারপরেও অরা থাকলে একটু দেখি।"

Link copied!