• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
কাতার বিশ্বকাপ

ক্যামেরুন ম্যাচের পর নেইমারেক নিয়ে সিদ্ধান্ত!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২২, ০৭:২৫ পিএম
ক্যামেরুন ম্যাচের পর নেইমারেক নিয়ে সিদ্ধান্ত!
ছবিঃ গেটি ইমেজস

চলতি বিশ্বকাপের প্রথম ম্যাচেই চোট পেয়েছেন ব্রাজিলিয়ান ফুটবলার নেইমার। চোট মারাত্মক হওয়ায় দ্বিতীয় ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে তাকে পায়নি ব্রাজিল। এমনকি গ্রুপ পর্বের শেষ ম্যাচে ক্যামেরুনের বিপক্ষেও খেলবেন না তিনি।

মাঠের বাইরে তার চিকিৎসা পর্যবেক্ষণ করছেন ব্রাজিল দলের মেডিকেল টিম। আশা করা হচ্ছে নকআউট পর্বেই মাঠে ফিরতে পারবেন নেইমার। তবে সে বিষয়ে এখনও নিশ্চিয়তা দিতে পারেননি ব্রাজিল।

শুক্রবার (২ ডিসেম্বর) রাতে গ্রুপ পর্বের শেষ ম্যাচে ক্যামেরুনের বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। টানা দুই ম্যাচ জিতে আগেই নকআউট নিশ্চিত হওয়ায় এই ম্যাচ ব্রাজিলের জন্য স্রেফ নিয়মরক্ষার। এই ম্যাচ শেষেই নেইমার আদৌ শেষ ষোলোতে খেলতে পারবেন কিনা সে বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছন ব্রাজিল দলের সহকারী কোচ ক্লেবের শাভিয়ের।

শাভিয়ের বলেন, “তারা (নেইমার ও দানিলো) সেরে ওঠার পথে রয়েছে। আমাদের মনোযোগ এখন ক্যামেরুনের বিপক্ষে ম্যাচ নিয়ে। তারপর তাদের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।”

এদিকে ব্রাজিল দলের চিকিৎসকরা নেইমার ও দানিলোর বর্তমান অবস্থা সম্পর্কে এখনও আনুষ্ঠানিকভাবে কোনো তথ্য জানাননি। এমনকি কবে নাগাদ ম্যাচ খেলার জন্য তারা ফিট হবেন সে বিষয়েও জানানো হয়নি।  

Link copied!