• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

আর্জেন্টিনা না পারলে ব্রাজিল যেন বিশ্বকাপ জেতে!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২২, ০১:০১ এএম
আর্জেন্টিনা না পারলে ব্রাজিল যেন বিশ্বকাপ জেতে!
ছবিঃ গেটি ইমেজস

টানা দুই ম্যাচ জিতে ইতিমধ্যে শেষ ষোলো নিশ্চিত করেছে ব্রাজিল। অন্যদিকে প্রথম ম্যাচে সৌদি আরবের বিপক্ষে হারায় নকআউট পর্বে যাওয়ার আগেই গ্রুপ পর্বের ম্যাচই নকআউট হয়ে গিয়েছে আর্জেন্টিনার জন্য। ফলে চলতি বিশ্বকাপে লাতিন আমেরিকার দুই দলের অবস্থান যেন দুই মেরুতে!

বুধবার (৩০ নভেম্বর) পোল্যান্ডের বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচে মাঠে নামবে আর্জেন্টিনা। এই ম্যাচে জয় ছাড়া অন্য যে কোনো ফল মেসিদের বিদায় জানিয়ে দিতে পারে বিশ্বকাপ থেকে। ফলে গ্রুপ পর্ব থেকে ছিটকে যাওয়ার শঙ্কা এখনও রয়েছে আর্জেন্টিনার।

এদিকে আর্জেন্টিনার কোচ লিওনেল স্ক্যালানি বলছেন, আর্জেন্টিনা যদি বিশ্বকাপ না জিততে পারে তখন যেন ব্রাজিল চ্যাম্পিয়ন হয়। পোল্যান্ডের বিপক্ষে ম্যাচের আগে সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে ব্রাজিলের প্রশংসাও করেন তিনি।

স্ক্যালানি বলেন, “আমি প্রথমে দক্ষিণ আমেরিকার ফুটবলের ভক্ত। আমার অনেক বন্ধু আছে ব্রাজিলে। আর্জেন্টিনা যদি বিশ্বকাপের কোনো পর্যায়ে বাদ পড়ে তাহলে আমি চাইবো দক্ষিণ আমেরিকার কোনো দল যেন চ্যাম্পিয়ন হয়।”

ব্রাজিলের পারফর্মেন্স নিয়েও বেশ খুশি স্ক্যালানি। দক্ষিণ আমেরিকার দেশ হিসেব ব্রাজিলকে শুভকামনাও জানিয়েছেন তিনি।

দক্ষিণ আমেরিকান হিসেবে আমি তাদের (ব্রাজিল) খেলা দেখে খুব খুশি।তারা ইতোমধ্যে দুই ম্যাচ জিতেছে। তাদের জন্য শুভকামনা” যোগ করেন আর্জেন্টিনা বস।

Link copied!