• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
হকি চ্যাম্পিয়নস ট্রফি

‘এটা আমার দায়িত্ব বাড়িয়ে দিয়েছে’


সৌরভ কুমার দাস
প্রকাশিত: নভেম্বর ১, ২০২২, ১১:৩৮ পিএম
‘এটা আমার দায়িত্ব বাড়িয়ে দিয়েছে’
ম্যাচ সেরার পুরষ্কার হাতে নাঈম

হকি চ্যাম্পিয়নস ট্রফির চলতি আসরে শুরুটা মোটেও ভালো হয়নি ক্রিকেটার সাকিব আল হাসানের দল মোনার্ক মার্ট পদ্মা’র। টানা দুই ম্যাচ হেরে দুঃস্বপ্নের শুরু হয়েছিল তাদের। তবে তৃতীয় ম্যাচে এসে ছন্দ খুঁজে পেয়েছে দলটি, সাইফ পাওয়ারটেক খুলনাকে হারিয়ে ৬-৩ গোলের ব্যবধানে।

পদ্মার এই জয়ে বড় অবদান মো: নাঈম উদ্দীনের। পুরো সময়ে দুর্দান্ত খেলেছেন তিনি। জোড়া গোল করে দলকে এনে দিয়েছেন আসরের প্রথম জয়। আর এতে ম্যাচ সেরার পুরষ্কারটাও উঠেছে তার হাতে।

ম্যাচ শেষে সংবাদ প্রকাশের সঙ্গে দলের জয়, নিজের পারফর্মেন্স সবকিছু নিয়ে কথা বলেছেন নাঈম। সেখানে তিনি বলেন, ম্যাচ সেরার পুরষ্কার জেতা তার দায়িত্ব আরও বাড়িয়ে দিয়েছে।

সংবাদ প্রকাশকে নাঈম বলেন, “এটা (ম্যাচ সেরা হওয়া) অসাধারণ অনুভূতি। এটা আমার দায়িত্ব আরও বাড়িয়ে দিয়েছে। শুধু আমি নয়, আমাদের পুরো দলই ভালো খেলেছে এজন্যই ম্যান অব দ্যা ম্যাচ হতে পেরেছি।”

প্রথম দুই ম্যাচে নিজেদের ভুলের কারণেই হেরেছেন বলে মনে করেন নাঈম। এরপর সেগুলো নিয়ে আলোচনা করেছেন, এর ফলেই জয় এসেছে বলে দাবি তার।

“আসলে আমরা দুইটা ম্যাচ হেরেছি আমাদের ভুলের কারণে, এরপর এগুলো নিয়ে আমরা আলোচনা করেছি। নিজেদের বুঝিয়েছি, জয়-পরাজয় খেলারই অংশ। হার থেকে শিক্ষা নিয়ে জয়ের জন্য খেলেছি” যোগ করেন নাঈম।

বুধবার (২ নভেম্বর) আসরে নিজেদের চতুর্থ ম্যাচে মাঠে নামবে মোনার্ক মার্টস পদ্মা। দিনের প্রথম খেলায় সন্ধ্যা সাড়ে ছয়টায় তাদের প্রতিপক্ষ রুপায়ন সিটি কুমিল্লা।

Link copied!