• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

পদ্মায় গোসল করতে নেমে দুই শিক্ষার্থী নিখোঁজ


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: জুন ১০, ২০২৩, ০৪:৫১ পিএম
পদ্মায় গোসল করতে নেমে দুই শিক্ষার্থী নিখোঁজ

রাজশাহী নগরীর শ্রীরামপুর এলাকায় পদ্মা নদীতে গোসল করতে নেমে দুই কলেজ শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন। শনিবার (১০ জুন) বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিখোঁজ শিক্ষার্থীরা হলেন রাজশাহী নগরীর মেহেরচন্ডি এলাকার সাইদুর রহমানের ছেলে গোলাম সারোয়ার সাইম (১৭) ও নগরীর দরগাপাড়া এলাকার মৃত খাজা মইন উদ্দিনের ছেলে রিফাত খন্দকার (১৭)। তারা দুজনেই রাজশাহী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র।

এ বিষয়ে জেলার ফায়াস সার্ভিসের উপপরিচালক ওহিদুল ইসলাম বলেন, “রাজশাহীর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের চার শিক্ষার্থী বেলা ১১টার দিকে পদ্মা নদীতে গোসল করতে যান। পদ্মার কিনারায় নামলেও পরে স্রোতের তোড়ে ওই দুই শিক্ষার্থী দূরে ভেসে যান। একপর্যায়ে রিফাত নদীতে ডুবে যান। রিফাতকে উদ্ধার করতে যান, তার বন্ধু সারোয়ার সায়েম। কিন্তু রিফাতকে বাঁচাতে গেলে তিনিও নদীতে ডুবে যান। এ সময় অন্য সহপাঠীরাও নদীতে এগিয়ে যান, কিন্তু স্রোতের কারণে ওরা দুইজন নদীর আরও দূরে চলে যান। পরে তার অন্য বন্ধু ও সহপাঠীরা তীরে এসে জাতীয় জরুরি সেবায় ৯৯৯ এ ফোন দেন। এরপর ফায়ার সার্ভিস রাজশাহী সদর দপ্তরের কর্মী ও ডুবুরিরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করেন।” 

Link copied!