• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

‘শাকিব-বুবলীর বিয়েই হয়নি’ বিস্ফোরক মন্তব্য ইকবালের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৮, ২০২৪, ০২:১৩ পিএম
‘শাকিব-বুবলীর বিয়েই হয়নি’ বিস্ফোরক মন্তব্য ইকবালের
শাকিব খান ও শবনম বুবলী । ছবি: ফেসবুক থেকে

সুপারস্টার শাকিব খান ও  শবনম বুবলীর বিয়েই হয়নি বলে বিস্ফোরক মন্তব্য করেছেন চলচ্চিত্র পরিচালক, প্রযোজন ও শাকিবের বন্ধু মোহাম্মদ ইকবাল।  সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের সাক্ষাৎকারে এমনটাই বলেছেন তিনি। সঙ্গে এও জানান, বুবলীর অন্তঃসত্ত্বার খবরটিও সেসময় গোপন রেখেছিলেন তিনি।

ইকবাল বলেন, ‘শাকিব খান ও বুবলীর বিয়েই হয়নি। শাকিব নিজেই আমাকে একাধিকবার এই কথা বলেছেন। তবে বুবলী বলেছেন, তাদের কাবিন হয়েছে। আমি বুবলীকে বলেছি, কাবিন হলে তোমাদের কাবিননামা দেখাও। সে কাবিননামা দেখাতে পারেনি।’

‘বীর’ সিনেমার শুটিংয়ের কথা উল্লেখ করে ইকবাল বলেন, ‘যখন বীর সিনেমার আইটেম গানের শুটিং হয়, তখন আমি ক্যামেরাম্যানকে বলেছিলাম, ক্যামেরা যেন বুবলীর পেট পর্যন্ত না যায়। বুক থেকে মাথার উপরে থাকে। আসলে আমি সবই জানতাম, কিন্তু এসব নিয়ে কখনো কথা বলতাম না।’

তার কথায়, ‘শাকিব যখন আমাকে বুবলীর বিষয়টা জানায়, তখন আমি তাকে বলি, “তুমি কাজটি ঠিক করোনি।” আমি সঠিক ছিলাম। যদি শাকিব এমন কিছু না করত, তাহলে তাকে আজ এমন সিচুয়েশনের মধ্যে পড়তে হতো না।”

চলচ্চিতে শাকিব খানের হাত ধরেই সিনেমা জগতে পা রাখেন চিত্রনায়িকা শবনম বুবলী। তাও এবার একসঙ্গে দুই সিনেমা দিয়ে, ২০১৬ সালে। এরপর শাকিবের সঙ্গে জুটি হয়ে কাজ করেছেন ‘শুট্যার’, ‘রংবাজ’, ‘অহংকার’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’, ‘ক্যাপ্টেন খান’, ‘পাসওয়ার্ড’সহ টানা ১২টি সিনেমায়।

২০১৯ সালে ‘বীর’ সিনেমার শুটিং শুরু করেন শাকিব খান-বুবলী। ওই সময়ই কথা রটে- অন্তঃসত্ত্বা বুবলী। আর বিয়ের গুঞ্জনে আসে শাকিব খানের নাম। কড়া নিরাপত্তার মধ্যদিয়ে শেষ হয় ‘বীর’র শুটিং। এরপরই আড়ালে চলে যান বুবলী।

২০২২ সালের ৩০ সেপ্টেম্বর বিয়ের খবর প্রকাশ্যে আনেন বুবলী। জানান, ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেন শাকিব-বুবলী। আর তাদের একমাত্র সন্তান শেহজাদ খান বীরের জন্ম ২০২০ সালের ২১ মার্চ।

যদিও বর্তমানে এই জুটির সম্পর্ক ভালো নেই। থাকছেনও আলাদা। বুবলীর দাবি- শাকিবের সঙ্গে এখনও বিচ্ছেদ হয়নি। তবে শাকিব চুপ আছেন সন্তানের কথা চিন্তা করে।

এদিকে শাকিব খান তৃতীয় বিয়ে করতে যাচ্ছেন এবছরই এমন গুঞ্জন এখন শোবিজ অঙ্গনে।


 

Link copied!