• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

‘তুফান’ শুটিং ফেলে হঠাৎ ঢাকায় আসছেন শাকিব খান!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৮, ২০২৪, ০৯:২১ পিএম
‘তুফান’ শুটিং ফেলে হঠাৎ ঢাকায় আসছেন শাকিব খান!
শাকিব খান। ছবি: ফেসবুক থেকে

মঙ্গলবার (৭ মে) সুপারস্টার শাকিব খান অভিনীত বহুল আলোচিত তুফান সিনেমার টিজার। আর এই টিজারে ভয়ঙ্কর বিধ্বংসী হিসবে ধরা দিলো অন্য এক শাকিব। টিজার নিয়ে যখন চলছে মাতামাতি ঠিক সেই মূহুর্তে ভারতের পশ্চিমবঙ্গে ‘তুফান’ ছবির শুটিং ফেলে ঢাকায় আসছেন শাকিব খান।

তুফানের শুটিংয়ের মধ্যে কেন দেশে আসছেন শাকিব? খোঁজ নিয়ে জানা গেল, ১১ মে একদিনের জন্য ঢাকায় আসবেন শাকিব খান। তার ব্যবসায়িক প্রতিষ্ঠান রিমার্ক-হারল্যানের একটি ইভেন্টে শাকিব ঢাকায় আসবেন।

মূলত, যুক্তরাষ্ট্রের তালিকাভুক্ত যেসব কোম্পানি ঢাকায় অবস্থিত, আমেরিকান অ্যাম্বাসির উদ্যোগে সেগুলো মেলার আয়োজন হচ্ছে রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে।

এ উপলক্ষে রিমার্ক-হারল্যানের ডিরেক্টর  শাকিব খান তার স্বনামধন্য অথেনটিক বিউটি প্রোডাক্ট কোম্পানির পক্ষে উপস্থিত থাকবেন শনিবার (১১ মে) বিকেল ৩ টায় ইন্টারকন্টিনেন্টাল হোটেলে।
জানা যায়, রিমার্ক-হারল্যানের গ্রান্ড প্যাভিলিয়নে যে কেউ আসতে পারবেন, সেখানে শাকিব খান থাকবেন। তুফান ঝড়ো হাওয়ার মধ্যে যে কেউ শাকিব খানের কাছাকাছি যাওয়ার সুবর্ণ সুযোগ পাবেন!

এই আয়োজন শেষ করে আবার পশ্চিমবঙ্গে ছুটবেন শাকিব খান। জানা যায়, তার অভিনীত ‍‍`তুফান‍‍` ছবিটি আসন্ন ঈদুল আজহায় মুক্তি পাবে। রায়হান রাফী পরিচালিত এতে আরো অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, মিমি চক্রবর্তী, মাসুমা নাবিলা, ফজলুর রহমান বাবু প্রমুখ।

Link copied!