• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

রোহিতকে কলকাতা দলে দেখতে চান আকরাম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৮, ২০২৪, ০৮:৫৪ পিএম
রোহিতকে কলকাতা দলে দেখতে চান আকরাম
ওয়াসিম আকরাম ও রোহিত শর্মা। ছবি: সংগৃহীত

এর আগেও তিনি রোহিত শর্মাকে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব থেকে সরানো নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন। এবার কিংবদন্তি ক্রিকেটার পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম আইপিএল চলাকালেই দারুণ এক মন্তব্য করলেন।

বিশ্বের সর্বকালের অন্যতম সেরা পেস বোলার আকরাম স্পোর্টসকিডায় একটি সাক্ষাৎকারে বলেছেন, ‘আমার ব্যক্তিগত ভাবে মনে হয়, ও (রোহিত) পরের মৌসুমে মুম্বাই ইন্ডিয়ান্সে থাকবে না। আমি তাকে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) দলের হয়ে খেলতে দেখতে পছন্দ করব। ও কলকাতার দলের হয়ে ওপেন করবে, গৌতম গম্ভীর মেন্টর হিসেবে থাকবে, আইয়ার অধিনায়ক হিসেবে, দারুণ বিষয় হবে। ইডেনের উইকেটে ওদের খুব শক্তিশালী ব্যাটিং লাইনআপ হবে।’

তিনি বলেন, ‘রোহিত ​​যে কোনও উইকেটে খুব ভালো ব্যাটিং করে, ও সে রকম লেভেলের ভালো প্লেয়ার। তবে কেকেআরে হয়ে খেলতে দেখতে ওকে ভালো লাগবে।’

১৪ এপ্রিল চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে রোহিত সেঞ্চুরি করেছিলেন, তার পর থেকে চলতি আইপিএলে হঠাৎ করেই ছন্দ হারিয়েছেন রোহিত। তার ফর্ম পড়ে যাওয়াটা আলোচনার বিষয় হয়ে উঠেছে। বিশেষ করে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে।

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে রোহিত শর্মা ব্যর্থ হওয়ার পর নিজেকে ধরে রাখতে পারেননি। সেই ম্য়াচের পর রোহিতের যে ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, তা রীতিমতো আশঙ্কাজনক। হাত দিয়ে বারবার চোখ মুছছেন তিনি।

 

Link copied!