• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

দাম্ভিকতা ভুলে এবার ক্ষমা চাইলেন রোমান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৮, ২০২৪, ০৮:০৯ পিএম
দাম্ভিকতা ভুলে এবার ক্ষমা চাইলেন রোমান
রোমান সানা। ছবি : সংগৃহীত

মুখে অনেক কিছুই বলা যায়, কিন্তু বাস্তবতা ভিন্ন। যেটা এবার দেখা গেল বাংলাদেশের সেরা আরচার রোমান সানার বেলায়। 

‘আমি ক্ষমা চাইবো কেন? আমি তো কোনো অপরাধ করিনি’- কিছুদিন আগে গণমাধ্যমে এমন বক্তব্য দিয়েছিলেন রোমান। দেড় মাস না যেতেই ইউটার্ন নিয়েছেন রোমান। দাম্ভিকতা ভুলে ফেডারেশনের কাছে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন তিনি। আবার ফিরতে চান জাতীয় দলে।

ফেডারেশনের বিরুদ্ধে গণমাধ্যমে বক্তব্য দিয়ে যে ভুল করেছেন, তা স্বীকার করেছেন। ক্ষমা চেয়ে ক্যাম্পে ফেরার জন্য গত ২ মে ফেডারেশনে আবেদন করেছেন রোমান।

আরচারি ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজিব উদ্দিন আহমেদ চপল বলেছেন, ‘২ মে সকাল ১১টার দিকে রোমান আমার সঙ্গে দেখা করে বলেছে, সব ভুল স্বীকার করে ক্ষমা চেয়ে জাতীয় দলে ফিরতে চায়। আমি বলেছি সব কিছু নিয়ম মাফিক হবে। তারপর সে ফেডারেশনের কার্যালয়ে আবেদন পত্র দিয়েছে। অফিস সেই আবেদনের চিঠি সভাপতির কাছে পাঠিয়েছে। এখন সভাপতি আবেদন পর্যালোচনা করবেন।’

রাজীব উদ্দিন চপল বলেন, ‘আমাদের বার্ষিক সাধারণ সভা (এজিএম) হলো। হয়তো ২-৩ মাস পর নির্বাহী কমিটির সভা হবে। ওই সভায় রোমানের বিষয় এজেন্ডাভুক্ত করে আলোচনা ও সিদ্ধান্ত হবে।’

আরচারি খেলার কারণে রোমানকে বাংলাদেশ আনসার চাকরি দিয়েছে। তার মায়ের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী ২০১৯ সালে ৫ লাখ টাকা দিয়েছেন। এরপরও ‘দেশ তো কিছু দিলো না’- রোমানের এমন বক্তব্য ক্রীড়াঙ্গনে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি করে।

 

Link copied!