• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

বিশ্বকাপ জয়ের বর্ষপূর্তিতে আবেগঘন পোস্ট মেসির


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২৩, ১২:১০ পিএম
বিশ্বকাপ জয়ের বর্ষপূর্তিতে আবেগঘন পোস্ট মেসির
লিওনেল মেসি। ছবি : সংগৃহীত

ঠিক এক বছর আগে, অর্থাৎ ২০২২-এর ১৮ ডিসেম্বরই বিশ্বকাপ জিতেছিল আর্জেন্টিনা। বিশ্ব জয়ের এক বছর পূর্তিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক আবেগঘন পোস্ট করেছেন লিওনেল মেসি। 

বিশ্বকাপ জয়ের পর এক বছর কেটে গিয়েছে। বিশ্বকাপ জয়ের রাতের একাধিক ছবি পোস্ট করেছেন সমাজমাধ্যমে। সঙ্গে তিনটি বাক্যে নিজের অনুভূতির কথা বুঝিয়ে দিয়েছেন। মেসির পোস্ট সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছে।

মেসি নিজের পোস্টে লিখেছেন, ‘আমার ফুটবল জীবনের সবচেয়ে সুন্দর পাগলামির একটা বছর। অবিস্মরণীয় স্মৃতি রয়েছে যা হৃদয়ে থেকে যাবে সারা জীবন। সবাইকে বিশ্ব জয়ের বর্ষপূর্তির শুভেচ্ছা।’ 

কাতারের লুসাইল স্টেডিয়ামের বাইরে বিশ্বকাপ হাতে নিয়ে মেসির একটি ছবি রয়েছে। এ ছাড়া সাজঘরে বিশ্বকাপ ট্রফিকে মেসির চুম্বনের ছবি, বিছানায় ট্রফি নিয়ে শোয়ার ছবি এবং গোটা দলের সঙ্গে উল্লাসের ছবি রয়েছে। একটি ভিডিওতে আর্জেন্টিনার সমর্থকদের উল্লাসও রয়েছে।

এক বছর আগে ফাইনালে আর্জেন্টিনা মুখোমুখি হয় ফ্রান্সের। নির্ধারিত সময়ে খেলা শেষ হয় ৩-৩ ব্যবধানে। টাইব্রেকারে গোলকিপার এমিলিয়ানো মার্তিনেসের হাতে ভর করে ৪-২ ব্যবধানে জেতে আর্জেন্টিনা। 

১৯৮৬ সালে শেষ বার আর্জেন্টিনা বিশ্বকাপ জিতেছিল দিয়েগো ম্যারাডোনার হাত ধরে। তার ৩৬ বছর পর দেশকে বিশ্বকাপ দেন মেসি। জীবনের অধরা স্বপ্ন পূরণ করেন তিনি। সেই সঙ্গে আর্জেন্টিনায় আলাদা মর্যাদা তৈরি করে ফেলেন। 
 

Link copied!