• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

বিদ্রোহের হুমকি এমবাপ্পের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২০, ২০২২, ০৫:১৯ পিএম
বিদ্রোহের হুমকি এমবাপ্পের

কোনোভাবেই বিতর্ক থেকে দূরে সরতে পারছেন না কিলিয়ান এমবাপ্পে। দিন কয়েক আগেই গুঞ্জন উঠেছিল, জানুয়ারিতে প্যারিসের ডেরা ছাড়তে চান তিনি। এবার উঠেছে নতুন গুঞ্জন। নেইমারকে না সরালে ক্লাবের বিরুদ্ধে বিদ্রোহের হুমকি দিয়েছেন এমবাপ্পে।

স্প্যানিশ বিভিন্ন গণমাধ্যম জানাচ্ছে, নেইমারকে সরাতে পিএসজির প্রতি কঠোর বার্তা দিয়েছেন এমবাপ্পে। বেশ আগে থেকেই সম্পর্ক ভালো যাচ্ছে না এই দুই ফুটবলারের। যদিও কোচ ক্রিস্টোফি গাল্টিয়ের দ্বন্দ্বের বিষয়টি উড়িয়ে দিয়েছেন।

মূলত দুইটি কারণে নেইমারকে দলে চাননা এমবাপ্পে। প্রথমত, এমবাপ্পের মতে নেইমার শৃঙ্খলা মানেন না। আর সেই বিষয়ে পিএসজির কোনো মাথা ব্যথা নেই। দ্বিতীয়ত, ক্লাবের সব বিষয়ে কেন্দ্রবিন্দুতে থাকতে চান এমবাপ্পে।

দারুণ ছন্দে থাকা নেইমারকে বিক্রি করার চেষ্টা করেছিল গুঞ্জন ছিল। সেই গুঞ্জনের মধ্যেই ২০২৭ সাল পর্যন্ত নেইমারের সাথে চুক্তির মেয়াদ বাড়িয়েছে পিএসজি। তাই পরিস্থিতি যে এমবাপের অনুকূলে নেই তা নিশ্চিত করেই বলা যায়।

এছাড়াও এর আগে আরও একবার বিপদে পড়েছিলেন এমবাপ্পে। গত অক্টোবরে ফ্রান্সের হয়ে খেলার সময়, ‘ক্লাবে স্বাধীনতা পাননা’ বললেও অভিযোগ করেন এমবাপ্পে। তাতেই আরও পরিস্থিতি আরও বেশি নেইমারের পক্ষে গিয়েছে।

Link copied!